You Are Here: Home » featured » অবিলম্বে সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন দিন -পীর সাহেব চরমোনাই

অবিলম্বে সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন দিন -পীর সাহেব চরমোনাই

অবিলম্বে সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন দিন -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, একতরফা ও প্রশ্নবিদ্ধ নির্বাচন দ্বারা নির্বাচিত সরকার দিয়ে বেশিদিন ক্ষমতায় টিকে থাকার পরিণাম ভাল হয় না। কাজেই সবদলের অংশ গ্রহণে পুনরায় নির্বাচনের ঘোষণা দেওয়াই হবে যুক্তিযুক্ত।
জাতির সাথে তামাশার ফল ভাল হয় না।

তিনি বলেন, দেশে চোর বাটপারে ছেয়ে গেছে। অভিনব কায়দায় ব্যাংক লুটের ঘটনায় জাতি স্তম্ভিত। সোনালী ব্যাংক, হলমার্ক, ডেসটিনি, পদ্মাসেতু কেলেঙ্কারীর সুষ্ঠু কোন সুরাহা না হওয়ায় এখন ব্যাংক লুটের মত ঘটনা ঘটছে। সন্ত্রাস ও কায়েমী স্বার্থবাদী গোষ্ঠীর হাতে দেশ জিম্মি। এমতাবস্থায় আমরা বার বার ভুল করলে আরো কঠিন খেসারত দিতে হবে। তিনি বলেন, আল্লাহর ঘোষণা “তোমরা আল্লাহর রুজ্জুকে শক্তভাবে আঁকড়ে ধরো; সাবধান পরস্পর বিচ্ছিন্ন হয়ো না।” আমরা আল্লাহর রুজ্জু ছেড়ে দিয়ে তাগুতি শক্তির রুজ্জু ধারণ করেছি। ফলে আমাদের উপর তাগুতি ও খোদাদ্রোহী শক্তিগুলো শক্তভাবে ভর করছে। এমতাবস্থায় সকলকে ইসলামের স্বার্থেই ঐক্যবদ্ধ হতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি কখনো সম্ভব নয়।

গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে শহরের হাসান আলী হাইস্কুল ময়দানে বিভিন্ন দাবিতে অনুষ্ঠিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। জেলা সভাপতি মাওলানা নুরুল আমীন জেহাদীর সভাপতিত্বে এবং মাওলানা ইয়াসীন রাশেদ সানী ও মাওলানা গাজী আবু হানিফের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় অন্যতম নেতা শায়খুল হাদীস মাওলানা মাকবুল হোসাইন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম তালুকদার ও মাওলানা নেছার উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, শেখ জয়নাল আবেদীনসহ জেলা ও থানা নেতৃবৃন্দ।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, ইসলামী শক্তিগুলোর সীসাঢালা ঐক্য সময়ের অনিবার্য দাবি। কিন্তু সে ঐক্য হবে ইসলামের ভিত্তিতে। তাগুতি শক্তির সহযোগী মনোভাব পরিহার করে সকলকে ইসলামের সুশিতল ছায়াতলে সমবেত হতে হবে।

Comments

comments

About The Author

Leave a Comment

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top