You Are Here: Home » featured » অশ্লীলতা, বেহায়াপনা ও বেলেল্লাপনা বন্ধ করুন -পীর সাহেব চরমোনাই

অশ্লীলতা, বেহায়াপনা ও বেলেল্লাপনা বন্ধ করুন -পীর সাহেব চরমোনাই

অশ্লীলতা, বেহায়াপনা ও বেলেল্লাপনা বন্ধ করুন -পীর সাহেব চরমোনাই

বিশ্বকাপ খেলার উদ্ধোধনী অনুষ্ঠানে অশ্লীলতা ও বেহায়াপনার ছড়াছড়ি সচেতন ঈমানদার জনতাকে ভাবিয়ে তুলেছে। একটি খেলার আনুষ্ঠানিক উদ্বোধনকে কেন্দ্র করে যেভাবে দেশময় অপসংস্কৃতিকে উস্কে দিয়েছে তাতে একজন সচেতন অভিভাবক হিসেবে বিস্মিত না হয়ে পারা যায় না। নিজেদের ঈমান ও আমলের হেফাজতের স্বার্থে এবং কবর তথা পরকালের কথা চিন্তা করলে এহেন অমার্জনীয় কাজ পরিত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, বিশ্বের বৃহত্তম মুসলমান প্রধান দেশ বাংলাদেশের মতো একটি দেশে আর ঢাকাকে বলা হয় মসজিদের নগরী। এই মসজিদের নগরী বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে পাপের নগরীতে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, সরকার রাষ্ট্রীয়ভাবে ইভটিজিং বন্ধ করতে চান কিন্তু এভাবে সরকারীভাবে অশ্লীলতাকে উস্কে দিয়ে কখনোই ইভটিজিং বন্ধ করা যাবে না। বৃহত্তর জনতার ধর্মীয় মূল্যবোধ ও স্বকীয়তার প্রতি কোনো প্রকার তোয়াক্কা না করে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় এভাবে রাষ্ট্রীয় সম্পদ অপচয় এবং অশ্লীলতা, বেহায়াপনা ও বেলেল্লাপনার অবতারণা করা কোনোভাবেই সমর্থন যোগ্য নয়। একজন দায়িত্বশীল হিসেবে অনেক সচেতন মানুষ যখন আমাদের কাছে ঘটনার বর্ণনা করে তাতে মুসলিম দেশের নাগরিক হিসেবে আমাদের মাথা নিচু হয়ে যায়। সরকারের উচিত হলো অশ্লীলতা বন্ধে আন্তরিকভাবে কাজ করা। আর আগামীতে যেনো এহেন অশ্লীলতাপূর্ণ কাজে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতা না থাকে এবং তা অবাধে চলতে না পারে তার বিহীত করা। কেননা কোনো ধর্মেই অশ্লীলতা ও বেহায়াপনা সমর্থন যোগ্য নয়।

Comments

comments

About The Author

Leave a Comment

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top