You Are Here: Home » সংগঠন সংবাদ » আন্তর্জাতিক ইহুদিবাদকে রুখতে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে -আলহাজ জান্নাতুল ইসলাম

আন্তর্জাতিক ইহুদিবাদকে রুখতে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে -আলহাজ জান্নাতুল ইসলাম

আন্তর্জাতিক ইহুদিবাদকে রুখতে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে -আলহাজ জান্নাতুল ইসলাম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ জান্নাতুল ইসলাম বলেছেন, আন্তর্জাতিক ইহুদিবাদকে রুখতে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে। ইহুদি রাষ্ট্র ইসরাইল শুধু নয়, আন্তর্জাতিক ইহুদিবাদ সমগ্র মানবতার শত্রু। দেশে দেশে হানাহানি, ইঙ্গ-মার্কিনের সম্রাজ্যবাদী আগ্রাসন ও পুরো মানবজাতির মাঝে নৈতিক অবক্ষয়ের জন্য আন্তর্জাতিক ইহুদিবাদ একটা বিশাল ষড়যন্ত্রের নাম। মুসলিম জাহানকে ঐক্যবদ্ধভাবে এই ইহুদিবাদের বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে আসতে হবে।

২৪ আগস্ট রবিবার সকাল ৮ ঘটিকায় বাহরাইন রিফা ডিস্কভার ইসলাম হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বাহরাইন প্রবাসী কেন্দ্রীয় শাখার উদ্যোগে আয়োজিত এক ওলামা-মাশায়েখ ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রবাসী বাহরাইন শাখার সভাপতি ডা. জাকারিয়া জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ওলামা-মাশায়েখের মধ্যে বক্তব্য রাখেন বাহরাইন জামে মসজিদের সম্মানিত পেশ ইমাম, খতীব ও ডিস্কভার ইসলাম বাংলা গ্রুপের চেয়ারম্যান আল্লামা শায়খ হারুন আজীজ নদভী, মারকাযুত তা’রীফ বাহরাইনের সভাপতি, বিশিষ্ট দায়ী ও ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা মুফতী মুহাম্মদ ওসমান সাদেক ও হযরত মাওলানা মুহাম্মদ সাইফুদ্দীন প্রমুখ।

সভায় বক্তাগণ সরকারের সমালোচনা করে বলেন, একটি পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতাকে কুক্ষিগত করেছে আওয়ামী লীগ। দেশের সাধারণ জনগণ এ সরকারকে বৈধতা দেয়নি। দেশে একটি কল্যাণ সরকার, ইসলামের ইনসাফের মতাদের্শ বিশ্বাসী রাষ্ট্র ব্যবস্থা কায়েমের জন্য ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হতে হবে।

প্রবাসী নেতৃবৃন্দ চরমোনাইয়ের পীর সাহেবের নেতৃত্ব ও রাজনৈতিক প্রজ্ঞার প্রতি আস্থা ও সমর্থন জানিয়ে বলেন, আওয়ামী লীগ ও বিএনপি কোনোটাই ইসলামের পক্ষের শক্তি নয়। ইসলামকে একটি আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করতে হলে ইসলামের স্বাতন্ত্র ও স্বকীয়তা বজায় রাখতে হবে।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top