You Are Here: Home » সারাদেশ » আলহাজ ওয়ায়েজ হোসেন ভূঁইয়াকে মেয়র প্রার্থী ঘোষণা : নির্বাচিত হলে চট্টগ্রামকে শান্তির মহানগরীতে পরিণত করার অঙ্গীকার

আলহাজ ওয়ায়েজ হোসেন ভূঁইয়াকে মেয়র প্রার্থী ঘোষণা : নির্বাচিত হলে চট্টগ্রামকে শান্তির মহানগরীতে পরিণত করার অঙ্গীকার

আলহাজ ওয়ায়েজ হোসেন ভূঁইয়াকে মেয়র প্রার্থী ঘোষণা : নির্বাচিত হলে চট্টগ্রামকে শান্তির মহানগরীতে পরিণত করার অঙ্গীকার

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে দেওয়ানহাটস্থ নগর কার্যালয় চত্বরে বৃহস্পতিবার (২৬ মার্চ) বেলা ৩ ঘটিকায় আলোচনা সভা, শহীদদের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও মনোজ্ঞ ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ জান্নাতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নগর নেতৃবৃন্দ বলেন, শোষিত-বঞ্চিত এবং পশ্চিমাদের যাঁতাকলে পিষ্ঠ হয়ে এদেশের মানুষ পাকিস্তানিদের বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। দেশকে সুখী-সমৃদ্ধ এবং শান্তিময় করতে হলে হানাহানিমূলক রাজনীতি, দুর্নীতি, চোর-লুটেরাদের বিরুদ্ধে আরও একবার মুক্তির সংগ্রামে লড়তে হবে জনগণকে।

আওয়ামী লীগ ও বিএনপি জোটের ধ্বংসাত্মক রাজনীতির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করে নগর সভাপতি আলহাজ জান্নাতুল ইসলাম বলেন, এ দেশ কারো বাপ-দাদার নয়। স্বাধীনতার পক্ষের শক্তির নাম ভাঙ্গিয়ে ব্যাংক লুট, চুরি-চামারি এবং একতরফা প্রহসনের নির্বাচনের মাধ্যমে দেশে চিরস্থায়ী ক্ষমতায় থাকার স্বপ্নস্বাদ কখনোই পূরণ হবে না ইনশা আল্লাহ।

আলোচনা সভা থেকে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে পীর সাহেব চরমোনাই মনোনীত ইসলামী নগর উন্নয়ন আন্দোলনের ব্যানারে বিশিষ্ট শ্রমিক নেতা ও ইসলামী শ্রমিক আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ মাওলানা ওয়ায়েজ হোসেন ভূঁইয়াকে সমর্থন ঘোষণা করা হয় ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে।

চট্টগ্রাম সিটিকে একটি শান্তির মহানগরীতে পরিণত করার অঙ্গীকার করে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী আলহাজ ওয়ায়েজ হোসেন ভূঁইয়া বলেন, চট্টগ্রাম বার আওলিয়ার পূণ্যভূমি, এ নগরী ইসলামের প্রবেশদ্বার, মহানবী (সা.)-এর বিশিষ্ট সাহাবীরা এ মহানগরীতে শান্তির বার্তা প্রচারে আগমন করেছিলেন। নির্বাচিত হলে চট্টগ্রাম সিটিকে শান্তির মহানগরীতে পরিণত করাই হবে আমাদের প্রধান কাজ। জ্বলবদ্ধতা দূর এবং পরিচ্ছন্ন-পরিপাটি চট্টগ্রাম উপহার দিতে সর্বাত্মক প্রচেষ্টা হবে আমাদের প্রধান লক্ষ্য। তিনি মহান প্রভুর তাওফীক এবং জনগণের সহযোগিতা ও দেশবাসীর দোয়া কামনা করেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নগর সহ-সভাপতি আলহাজ আবুল কাশেম মাতব্বর, মুহাম্মদ আল-ইকবাল, আলহাজ ইউনুস মোল্লা, ডা. রেজাউল করীম, আবদুর রহীম মোল্লা, মাওলানা শেখ আমজাদ হোসাইন, মু. সগির আহমদ চৌধুরী, মাস্টার এমএ মতীন মজুমদার, আলহাজ আবদুর রহমান খান, মুহাম্মদ কামাল হোসাইন খান, আলহাজ মুহাম্মদ আবদুল করীম, মাওলানা মুহাম্মদ আজীজুল করীম, আবু তাহের সওদাগর, মুহাম্মদ হারুনুর রশীদ, মীর আহমদ সওদাগর, মাওলানা আবদুল গফুর, হাফেজ মাওলানা মুফতী মুহাম্মদ ইবরাহীম, মুহাম্মদ ইসরাফীল আলী, আলহাজ শাহজাহান ভূঁইয়া, ছাত্রনেতা তাজুল ইসলাম শাহীন প্রমুখ।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top