You Are Here: Home » সারাদেশ » ইসরাইল মানবতার শত্রু, ঐক্যবদ্ধভাবে রুখে দিন -ইসলামী আন্দোলন বাংলাদেশ, চট্টগ্রাম মহানগর

ইসরাইল মানবতার শত্রু, ঐক্যবদ্ধভাবে রুখে দিন -ইসলামী আন্দোলন বাংলাদেশ, চট্টগ্রাম মহানগর

ইসরাইল মানবতার শত্রু, ঐক্যবদ্ধভাবে রুখে দিন -ইসলামী আন্দোলন বাংলাদেশ, চট্টগ্রাম মহানগর

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কৃষি ও শ্রম-বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম মহানগরের সভাপতি আলহাজ জান্নাতুল ইসলাম বলেছেন, বর্ণবাদী ইহুদি রাষ্ট্র ইসরাইল একটা অবৈধ রাষ্ট্র। মধ্যপ্রাচ্যের বিষফোড়া, এরা মানবতার শত্রু। এর জন্মই হয়েছে নিরীহ ফিলিস্তিনি জনগণকে নিজের ভিটে বাড়ি থেকে তাড়িয়ে অবৈধ দখলদারিত্বের মাধ্যমে। ইসরাইল শুধু ফিলিস্তিনিদের শত্রু নয়, গোটা মানবতার শত্রু। পবিত্র রমজানে ধর্মপ্রাণ ফিলিস্তিনিদের উপর যেভাবে নিকৃষ্ট বর্বরতা শুরু করেছে ইসরাইল তা কোনোভাবে মেনে নেওয়া যায় না। এদেরকে এখনই রুখে দিতে হবে।

আন্তর্জাতিক সম্প্রদায়ের সমালোচনা করে কেন্দ্রীয় নেতা আলহাজ জান্নাতুল ইসলাম বলেন, নিরীহ ফিলিস্তিনিদের অপরাধ কী? নিরাপরাধ নারী ও নিষ্পাপ শিশুরা কেনো নিহত হবে? গণতন্ত্রের মোড়ল পশ্চিমা বিশ্ব এবং মানবাধিকার সংগঠনগুলো রহস্যজনকভাবে নিরবতা পালন করছে। ওআইসি, আরব লীগ ও মুসলিম বিশ্বের শাসকরা এই নির্মম গণহত্যার বিরুদ্ধে গর্জে উঠতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। আন্তর্জাতিক সম্প্রদায়ের এহেন ন্যাক্কারজনক ভূমিকার সুযোগে খুনি ইসরাইল ফিলিস্তিনি জনগণের রক্ত নিয়ে হুলি খেলছে। গাজায় মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে আর বিশ্বসম্প্রদায় তামাশা দেখছে। এটা মেনে নেওয়া যায় না। আমরা অবিলম্বে খুনি ইসরাইলের বিরুদ্ধে অবরোধ, নিষেধাজ্ঞা এবং নিপীড়িত ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানাচ্ছি।

বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে চট্টগ্রাম ফ্রেস ক্লাব চত্বরে নিরীহ ফিলিস্তিনিদের উপর ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদ ও বর্ণবাদী ইহুদি রাষ্ট্র ইসরাইলের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের দাবিতে মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ মুহাম্মদ আবুল কাশেম মাতব্বর, আলহাজ মুহাম্মদ নুরুল ইসলাম, সেক্রেটারি মুহাম্মদ আল-ইকবাল, আলহাজ বশির আহমদ রতন, হাফেজ মাওলানা মনসুরুল হক জিহাদী, হাফেজ আনোয়ার হোসাইন, ডা. মুহাম্মদ রেজাউল করীম, মাওলানা সুলতানুল ইসলাম, মু. সগির আহমদ চৌধুরী, মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাওলানা শেখ মুহাম্মদ আমজাদ হোসাইন, আলহাজ মুহাম্মদ ওয়ায়েজ হুসাইন ভূঁইয়া, আলহাজ মুহাম্মদ আবদুল হান্নান শানু, আলহাজ মুহাম্মদ রফিকুল আলম ও আলহাজ মুহাম্মদ আলী আকবর ও ছাত্র নেতা ইঞ্জিনিয়ার মুসতাক আহমদ প্রমুখ।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top