You Are Here: Home » featured » ইসলামবিরোধী নারী নেতৃত্বের অবসান ও ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া মানবতার মুক্তি আসবে না -অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

ইসলামবিরোধী নারী নেতৃত্বের অবসান ও ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া মানবতার মুক্তি আসবে না -অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

ইসলামবিরোধী নারী নেতৃত্বের অবসান ও ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া মানবতার মুক্তি আসবে না -অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, দেশ ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হচ্ছে। বড় দু’টি দল দেশকে অনিশ্চিত গন্তব্যের দিকে নিয়ে যাচ্ছে। অভিশপ্ত নারী নেতৃত্বের অবসান ও ইসলামী নেতৃত্ব প্রতিষ্ঠা করা ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি ফিরে আসবে না।
আজ ২২ রমজান বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর বংশাল থানা শাখার উদ্যোগে স্থানীয় ওয়ান স্টার হোটেল এন্ড রেস্টোরেন্টে ‘সিয়ামের তাৎপর্য এবং রাষ্ট্র পরিচালনায় ইসলাম ও খোদাভীরু শাসকের গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। থানা সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর বক্সের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, মহানগর সেক্রেটারী মোহাম্মদ আবু সাঈদ সিদ্দিকী। বক্তব্য রাখনে ঢাকা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব আবদুর রহমান, থানা সেক্রেটারী মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রেজা, পল্টন থানার প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ ওমর ফারুক প্রমুখ।
মাওলানা মাদানী আরো বলেন, আজ ইসলাম, মানবতা আক্রান্ত। কুরআন বিরোধী নারীনীতি, শিক্ষানীতি অনুমোদন হয়। ইসলামের অবিচ্ছেদ্য অংশ বোরকা নিষিদ্ধ হয়। সবশেষে নব্বই ভাগ মুসলমানের দেশের সংবিধান থেকে আল্লাহর উপর আস্থা ও বিশ্বাস তুলে দেয়। মুসলমানদের এর চেয়ে নির্মম পরিহাস কি হতে পারে।
মাওলানা ইউনুছ আহমাদ বলেন, রমজান মাসেই ঐতিহাসিক বদর অনুষ্ঠিত হয়, এই যুদ্ধের চেতনা ছিল অন্যায়, অসত্য ও খোদাদ্রোহী শক্তির কাছে মাথা নত না করা। অথচ ইসলামবিরোধী শক্তিগুলো মাথা চাড়া দিয়ে উঠছে। তিনি বলেন, বদরযুদ্ধের চেতনায় খোদাদ্রোহী শক্তির বিরুদ্ধে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। আল্লাহ পাক যুগে যুগে নবী-রাসূল প্রেরণ করেছিলেন। উদ্দেশ্য ছিল তাগুত বা খোদাদ্রোহী শক্তি খতম করে আল্লাহর রবুবিয়্যাত প্রতিষ্ঠা করা, যদিও মুশরিকদের তা অপছন্দ।

সভাপতির বক্তব্যে থানা সভাপতি জাহাঙ্গীর বক্স বলেন, সরকার নিজেকে মুসলমান দাবী করে কিভাবে সংবিধান থেকে আল্লাহর উপর আস্থা ও বিশ্বাস তুলে দিয়েছে। এই সিদ্ধান্তের কারণেই সরকার গণবিচ্ছিন্ন হয়ে পড়ছে। সরকার চক্রান্ত করে ক্ষমতায় পুনরায় যাওয়ার চেষ্টা করছে। কিন্তু জাতি তাদের সেই চক্রান্ত পুরণ করতে দিবে না।
তারিখঃ ০১/০৮/২০১৩ ইং
প্রেস বিজ্ঞপ্তি

Comments

comments

About The Author

Leave a Comment

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top