You Are Here: Home » featured » ইসলামী আন্দোলন ঢাকা মহানগর কমিটি পুনঃগঠন: দুর্নীতি-দু:শাসন প্রতিরোধে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন এগিয়ে নিতে হবে -অধ্যক্ষ মাও. ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর কমিটি পুনঃগঠন: দুর্নীতি-দু:শাসন প্রতিরোধে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন এগিয়ে নিতে হবে -অধ্যক্ষ মাও. ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর কমিটি পুনঃগঠন: দুর্নীতি-দু:শাসন প্রতিরোধে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন এগিয়ে নিতে হবে  -অধ্যক্ষ মাও. ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দায়িত্বশীল নেতাকর্মীদের ত্যাগ ও কুরবানীর মাধ্যমে তাগুতি শক্তির মুলোৎটাপন করে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। একবিংশ শতাব্দির চ্যালেঞ্জ মোকাবেলা করে ইসলাম প্রতিষ্ঠায় যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে। তিনি বলেন, প্রচলিত সমাজ ব্যবস্থার দিন দিন অসার প্রমাণিত হচ্ছে। দিন যতই যাচ্ছে এই সমাজ ব্যবস্থা কুফল জাতি ভোগ করছে। এখন এমন এক সময় অতিক্রান্ত করছে যাতে আইয়্যামে জাহিলিয়াতকেও হার মানাচ্ছে। রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতি মানুষ প্রকাশ্যে খুন ও পুড়িয়ে হত্যা করে সেই রাজনীতি ইসলাম সমর্থণ করে না। দুর্নীতি দু:শাসন প্রতিরোধ করে ইসলাম বিজয়ের আন্দোলন এগিয়ে নিয়ে যেতে হবে।

অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ আরো বলেন, রাজনীতির ময়দান ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে। গুম, অপহরণ, খুন নিত্যদিনের ঘটনার পাশাপাশি এখন যুক্ত হলো মানুষ পুড়িয়ে মারার সংস্কৃতি। আর এসবই হচ্ছে দূষিত রাজনীতির ফসল। প্রচলিত দূষিত রাজনীতির কবল থেকে বের হয়ে আসতে না পারলে অসহিংসতা দিন দিন বেড়েই যাবে। তিনি প্রচলিত ধ্বংসাত্মক রাজনীতির কবল হতে বের হয়ে সুস্থ ধারা তথা ইসলামী রাজনীতিতে ফিরে আসার জন্য দেশের সর্বষ্তরের জনতার প্রতি আহ্বান জানান।

শুক্রবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ আইসিসি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর দ্বি-বার্ষিক মজলিসে শুরা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত শুরা অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা মাওলানা মোহাম্মদ নেছার উদ্দীন ও মু. বরকত উল্লাহ লতিফ। এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, মোঃ ফজলুল হক মৃধা, এইচ এম সাইফুল ইসলাম, নুরুজ্জামান সরকার, শফিকুল আমীন খান, মু. মোশাররফ হোসেন প্রমুখ। শুরা অধিবেশনে প্রায় দুই শতাধিক শুরা সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে।

শুরা অধিবেশন শেষে সদস্যদের গোপন ব্যালটের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করা হয়। এতে প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন পুনঃসভাপতি এবং মাওলানা আহমদ আবদুল কাইয়ূম সেক্রেটারি নির্বাচিত হন।

এদিকে শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর নবনির্বাচিত কমিটিকে সংবর্ধিত করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ, উত্তর, পূর্ব ও পশ্চিম শাখা নেতৃবৃন্দ।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top