You Are Here: Home » featured » ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে নমরুদ-ফেরাউন টিকেনি, আ’লীগও টিকবে না -পীর সাহেব চরমোনাই

ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে নমরুদ-ফেরাউন টিকেনি, আ’লীগও টিকবে না -পীর সাহেব চরমোনাই

ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে নমরুদ-ফেরাউন টিকেনি, আ’লীগও টিকবে না -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঘোষিত দেশব্যাপী বুধবারের শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি সফল করতে দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনের আমীর ‍মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই।

মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।

পীর সাহেব চরমোনাই সরকারকে হুঁশিয়ার করে বলেন, ‘তৌহিদী জনতার সেন্টিমেন্টকে কোনো প্রকার তোয়াক্কা না করে উল্টো ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইসলামপ্রিয়, নবীপ্রেমিক ও আল্লাহপ্রেমিক জনতার উপর নির্যাতনের স্টিমরোলার চালিয়ে নমরুদ, ফেরাউনসহ কোনো আল্লাহদ্রোহী শক্তি টিকেনি, আওয়ামী সরকারও টিকবে না।’

তিনি বলেন, সরকার লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নিয়েছে এজন্য আমরা ধন্যবাদ জানিয়েছিলাম এবং আশা করেছিলাম সরকার ইসলামী জনতার সেন্টিমেন্ট অনুধাবন করে তার বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করবে। কিন্তু ইসলামপ্রিয় জনতার সে দাবীকে ধুলিসাৎ করে দিয়ে ইসলামী আন্দোলনের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ দিয়ে বর্বর হামলা চালিয়ে প্রমাণ করেছে তারা নাস্তিক-মুরতাদদের রক্ষায় ব্যস্ত।

তিনি আরো বলেন, ৫ জানুয়ারি কিভাবে নির্বাচন করে সরকার ক্ষমতায় এসেছে সেটা দেশবাসী জানে। অবিলম্বে লতিফের সর্বোচ্চ শাস্তিসহ নাস্তিক-মুরতাদ ও ধর্মদ্রোহীর মৃত্যুদণ্ডের আইন সংসদে বিল উত্থাপনের মাধ্যমে পাশ করতে হবে।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top