You Are Here: Home » featured » ইসলাম প্রতিষ্ঠায় নেতাকর্মীদেরকে আরো ত্যাগী হতে হবে -মুফতী ফয়জুল করীম

ইসলাম প্রতিষ্ঠায় নেতাকর্মীদেরকে আরো ত্যাগী হতে হবে -মুফতী ফয়জুল করীম

ইসলাম প্রতিষ্ঠায় নেতাকর্মীদেরকে আরো ত্যাগী হতে হবে -মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেছেন, ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় মানুষ জুলুমের শিকার। জালিমদের জুলুমে আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। জালিমদের হাতে মজলুম যে কি অসহায়, তা ২৮ এপ্রিল সিটি নির্বাচনে জাতি তা অবলোকন করেছে। তিনি বলেন, নির্দলীয় সরকার ব্যবস্থা ছাড়া যে এদেশে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, তা পুনরায় দেশবাসীর কাছে ফুটে উঠেছে।

তিনি বলেন, ৯২ শতাংশ মুসলমানের এই বাংলাদেশ আজ কঠিন সময় অতিক্রম করছে। মুসলমানের দেশে ইসলাম বিজয়ী থাকার পরিবর্তে ইসলাম আজ অবহেলিত অপদস্ত।

মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, ইসলামের বিরুদ্ধে গভীর চক্রান্ত চলছে। সকল তাগুতি শক্তির মোকাবেলায় ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা করতে নেতাকর্মীদেরকে ত্যাগী হতে হবে।

বুধবার (৬ মে) পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top