You Are Here: Home » সংগঠন সংবাদ » ইহুদি ও মার্কিনী পণ্য বর্জন করে মুসলমানদের সহযোগিতা করুন -অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন

ইহুদি ও মার্কিনী পণ্য বর্জন করে মুসলমানদের সহযোগিতা করুন -অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন

ইহুদি ও মার্কিনী পণ্য বর্জন করে মুসলমানদের সহযোগিতা করুন -অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন, ফিলিস্তিনসহ বিশ্বের মুসলামনদের সহযোগিতায় এগিয়ে আসতে ইহুদি ও আমেরিকান পণ্য বর্জন করতে হবে। কেনোনা এই পণ্য বিক্রয় করে সেই টাকা মুসলমানদের মারার জন্য বুলেট কিনে। ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে দেশী-বিদেশী চক্রান্ত চলছে। মুসলমানদের উপর হিংস্র আঘাত করছে রক্ত পিপাসু ইসরাইল। মাহে রমজানে তাকওয়া অর্জনের মাধ্যমে আল্লাহদ্রোহী শক্তির মোকাবেলা করতে হবে।

শনিবার বিকেলে মিরপুর থানা শাখা আয়োজিত ‘ইসলামী সমাজ গঠনে সিয়ামের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কতা বলেন।

সংগঠনের থানা সভাপতি আলহাজ্ব হারুন অর রশিদের সভাপতিত্বে এবং সেক্রেটারি মু. নুরুল ইসলাম নাঈমের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মহানগর সহ-প্রশিক্ষণ সম্পাদক এইচএম ছিদ্দিকুর রহমান, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখে আবদুর রহমানসহ থানা নেতৃবৃন্দ ও উলামায়ে কেরাম।

শাহজাহান থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত:
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, কুরআন নাজিলের মাস রমজান। কুরআনের বিধান অনুপস্থিত থাকার কারণেই বিশ্বময় অশান্তির আগুন জ্বলছে। এই অশান্তি দূর করতে হলে কুরআনের বিধান প্রতিষ্ঠা করা সময়ের অনিবার্য দাবি। তিনি বলেন, আল্লাহর ভয় না থাকায় অভিশপ্ত জাতি ইসরাইল ফিলিস্তিনের মুসলমানদের হত্যা করছে। মুসলমানদের ওপর হিংস্র আঘাত করছে রক্ত পিপাসু ইসরাইল।

শাহজাহানপুর থানা শাখার ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় মাদরাসা মিলনায়তনে থানা সভাপতি মাওলানা নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওলানা আবু ইউসুফের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। অন্যানের‌্যর মধ্যে মাওলানা থানা নেতৃবৃন্দ ও স্থানীয় উলামায়ে কেরামগণ বক্তব্য রাখেন।

ভাসানটেক থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত:
ইসলামী শ্রমিক আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ আশরাফ আলী আকন বলেছেন, শ্রমজীবী মানুষের মুখে হাসি ফুটানোর ঐতিহাসিক প্রেক্ষাপট ইসলাম দিয়েছে। ইসলাম নেই বলে সর্বত্র মানবতা লঙ্ঘিত।

ভাসানটেক থানা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

থানা সভাপতি মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে এবং মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর জয়েন্ট সেক্রেটারি মু. ফজলুল হক মৃধা, আলহাজ্ব মোস্তফা কামাল। স্থানীয় নেতৃবৃন্দ ও উলামায়ে কেরাম বক্তব্য রাখেন।

দক্ষিণখান থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত:
ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণখান থানা সভাপতি আলহাজ্ব ফরিদ দেওয়ানের সভাপতিত্বে এবং সেক্রেটারি কাজী আবদুল বাতেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর সাংগঠনিক সম্পাদক মু. মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন নগর আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সর্দার মোঃ মানিক মিয়া, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন। স্থানীয় নেতৃবৃন্দ ও উলামায়ে কেরাম এতে বক্তব্য রাখেন।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top