You Are Here: Home » চলমান সংবাদ » গাজায় ইসরাইলের বর্বর হামলা বিশ্ব মুসলিমকে রুখে দাঁড়াতে হবে -অধ্যাপক মাও. এটিএম হেমায়েত

গাজায় ইসরাইলের বর্বর হামলা বিশ্ব মুসলিমকে রুখে দাঁড়াতে হবে -অধ্যাপক মাও. এটিএম হেমায়েত

গাজায় ইসরাইলের বর্বর হামলা বিশ্ব মুসলিমকে রুখে দাঁড়াতে হবে -অধ্যাপক মাও. এটিএম হেমায়েত

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন ইসরাইলের ইতিহাসের জঘন্য বর্বরতা বিশ্ব মানবতাকে ম্লান করে দিয়েছে। ইসরাইলের বর্বরতার বিরুদ্ধে বিশ্বব্যাপী প্রতিবাদের আগুন জ্বলে উঠলেও অভিশপ্ত জাতি ইসরাইলের টনক নড়ছে না। এরাই কুরআনে বর্ণিত অভিশপ্ত জাতি। ফিলিস্তিনের গাজায় নিরীহ মুসলমানদের ওপর ইসরাইলী পাশবিকতাকে ইতিহাসের সকল বর্বরতাকে হার মানিয়েছে বলে মন্তব্য করে বলেন, বর্তমান জাতিসংঘের ভূমিকায় বিশ্ব মুসলিম বিস্মিত ও মর্মাহত। তিনি বিশ্বব্যাপী ইহুদি পণ্যসহ আমেরিকান পণ্য বর্জনের জিহাদে শরীক হওয়ার আহ্বান জানান। তিনি হামলা বন্ধে জাতিসংঘ, ওআইসি এবং আরবলীগসহ বিশ্বসংস্থাগুলোর প্রতি কার্যকর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

তিনি আরো বলেন, পবিত্র মাহে রমযানে রোজাদার মুসলিম জনপদের ওপর অব্যাহতভাবে বোমা বর্ষণ করে যায়নবাদী ইসরাইল আরেকবার প্রমাণ করেছে তারা ধর্ম ও মানবতার শত্রু এবং আল্লাহর অভিশপ্ত জাতি। অবরুদ্ধ গাজায় ফিলিস্তিন জনগোষ্ঠীর ওপর নির্বিচার বোমা বর্ষণের প্রতিবাদী বিশ্ব্যাপী ইহুদি পণ্য বর্জনের ডাক দিতে হবে। ইসরাইল যুগে যুগে নিন্দিত, আগ্রাসী বর্ণবাদী ও অভিশপ্ত সন্ত্রাসী জাতি। অবিলম্বে ফিলিস্তিনী জনগণের ওপর ইসরাইলী আগ্রাসন বন্ধের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, জারজ রাষ্ট্র ইসরাইল মার্কিনের মদদে ফিলিস্তিনের অসহায় নারী পুরুষ ও শিশুদেরকে যেভাবে হত্যা করছে হিংস্রতাকেও হার মানায়। আর আরবদেশগুলো নিরবে সহ্য করে যাচ্ছে। তিনি আরবদেশগুলোর নিরবতায় প্রচন্ড ধিক্কার জানিয়ে বলেন, হিংস্র হায়েনার দল জায়নবাদী ইসরাইল সম্মিলিতভাবে বিশ্বের বুক থেকে মিটিয়ে দিতে হবে। আরবদেশগুলো হু্কংকার ছুড়লে ইসরাইল এক মুহুর্তের জন্য হামলা চালাতে সাহস পেতো না। কিন্তু আরবদেশগুলো কার ইশারায় চলছে তা বোধগম্য নয়। তিনি বিশ্বব্যাপী মার্কিন ও ইসরাইলী পণ্য বর্জনের জন্য মুসলিম বিশ্ব বিশেষ করে বাংলাদেশের মুসলমানদের প্রতি আহ্বান জানান। যারা নিরীহ রোজাদার মুসলমানদের রক্ত ঝরায় এবং শত শত মুসলমান শহীদ করে তারা অভিশপ্ত জাতি। তাদের ওপর আল্লাহর গজব অবধারিত। মার্কিন সাম্রাজ্যবাদের মদদে ইসরাইল বিশ্বময় অশান্তির আগুন জ্বালিয়ে দিয়েছে।

শুক্রবার বেলা ২.৩০মি. ফিলিস্তিনে মুসলিম গণহত্যা বন্ধের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর আয়োজিত আইএবি মিলনায়তনে এক প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মু. মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, নুরুজ্জামান সরকার. এ্যাডভোকেট সর্দার মু. মানিক মিয়া প্রমুখ।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top