You Are Here: Home » featured » ধর্মদ্রোহীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিবে যাবে ইসলামী আন্দোলন

ধর্মদ্রোহীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিবে যাবে ইসলামী আন্দোলন

ধর্মদ্রোহীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিবে যাবে ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, ধর্মদ্রোহীদের শাস্তির আইন পাশ না করলে চলমান আন্দোলন আরো কঠিন রূপ নিবে। তাই সর্বস্তরের ইসলামপ্রিয় ও নবীপ্রিয় জনতার প্রাণের দাবী মেনে নিয়ে ইসলামের বিরুদ্ধে কটাক্ষকারীদের শাস্তির আইন পাশ করতে হবে। পবিত্র হজ্ব ও রাসূল সা. সম্পর্কে কটুক্তিকারী মুরতাদ আব্দুল লতিফ সিদ্দিকীর সর্বোচ্চ শাস্তি এবং ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন প্রণয়নের দাবীতে ঘোষিত কর্মসুচী ধারাবাহিকভাবে সর্বাধিক গুরুত্ব দিয়ে পালনের জন্য ঈমানদার জনতার প্রতি তিনি আহ্বান জানান।

রবিবার (২১ ডিসেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলনের মজলিসে আমেলার এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও আলহাজ্ব আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক, কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, অধ্যক্ষ হাফেজ মাও. শেখ ফজলে বারী মাসউদ, এ্যাডভোকেট মু. আবদুল মতিন, এ্যাডভোকেট একেএম এরফান খান, এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, মাওলানা নেছার উদ্দিন প্রমুখ।

সভায় ঘোষিত রোডমার্চ কর্মসুচী সফল বাস্তবায়ন পর্যালোচনা করা হয় এবং সকল কর্মসুচীর জন্য ভিন্ন ভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। সভায় নেতৃবৃন্দ বলেন, মুরতাদ আব্দুল লতিফ সিদ্দিকীর সর্বোচ্চ শাস্তি এবং ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশের প্রশ্নে দেশের মুসলমান ঐক্যমত্য। কাজেই বৃহত্তর জনতার সেন্টিমেন্টের কোনো প্রকার তোয়াক্কা না করে ঈমানী বিক্ষোভ সমাবেশে বাধা দিয়েছে এবং সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতী মু. মুহিব্বুল্লাহসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি না দিলে আন্দোলন ভিন্ন দিকে মোড় নিতে পারে বলে সরকারকে হুশিয়ারী করেন নেতৃবৃন্দ।

রোডমার্চ বিস্তারিত সুচী : সকাল ৮টায় সোহরাওয়ার্দী উদ্যানে উদ্বোধনী সমাবেশ ও সকাল ১০টায় গাড়ীবহর রওয়ানা, বেলা ১টায় টঙ্গী স্টেশন রোড পথসভা, গাজীপুর চেীরাস্তায় ২টায় ও মৌচাক বাসস্ট্যান্ডে ৩টায় এবং বিকাল ৪টায় এলেঙ্গায় পথসভা, ৫টায় সিরাজগঞ্জ কডডার মোড় পথসভা, বগুড়ায় রাত্রিযাপন ও মাহফিল, ২৪ ডিসেম্বরে সকাল ৯টায় বগুড়া আলতাফুন্নেসা মাঠে জনসভা, গোবিন্দগঞ্জ ১০টায় পথসভা, পীরগঞ্জ বেলা ১১টায় ও মিঠাপুকুর বেলা ১২টায় পথসভা শেষে বেলা ২টায় রংপুর সমাপনী বিশাল জনসভা।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top