You Are Here: Home » সারাদেশ » ধর্মবিদ্বেষীদের দোসর সরকার ৫ ডিসেম্বরের মহাসমাবেশ বাঞ্চালের পাঁয়তারা করছে -ইসলামী আন্দোলন, চট্টগ্রাম মহানগর

ধর্মবিদ্বেষীদের দোসর সরকার ৫ ডিসেম্বরের মহাসমাবেশ বাঞ্চালের পাঁয়তারা করছে -ইসলামী আন্দোলন, চট্টগ্রাম মহানগর

ধর্মবিদ্বেষীদের দোসর সরকার ৫ ডিসেম্বরের মহাসমাবেশ বাঞ্চালের পাঁয়তারা করছে -ইসলামী আন্দোলন, চট্টগ্রাম মহানগর

ইসলামী আন্দোলন বাংলাদেশের চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দ বলেছেন, হজ্জ, মহানবী ও তাবলীগ জামায়াত সম্পর্কে জঘন্য কটূক্তিকারী আ. লতীফকে জামাই আদরে জেলে রাখলে চলবে না। কোটি কোটি তৌহিদী জনতার ঈমান-বিশ্বাস ও আবেগ-অনুভূতিকে কটাক্ষ করে জঘন্য বক্তব্যের জন্য তাকে কাঠিন শাস্তি দিতে হবে। যদি সরকার নাস্তিক-মুরতাদ এবং দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারী ধর্মবিদ্বেষীদের শাস্তির বিধান করতে না পারে তাহলে প্রমাণিত হবে, এসবর বেইমানদের সহযোগী।

বুধবার (৩ ডিসেম্বর) বেলা ৪ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে নগরীর দেওয়ানহাটস্থ দলীয় কার্যালয় চত্বরে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

আ. লতীফসহ সকল নাস্তিক-মুরতাদ এবং ধর্ম-অবমানারোধে সংসদে আইন পাশের দাবিতে ঢাকায় ৫ ডিসেম্বরের জাতীয় মহাসমাবেশের অনুমতি নিয়ে সরকারের গড়িমসি এবং তালবাহানার প্রতিবাদে মিছিলপূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় নেতা ও নগর সভাপতি আলহাজ জান্নাতুল ইসলাম বলেন, সংসদের চলিত অধিবেশনেই ধর্ম-অবমাননারোধে আইন পাস করতে হবে। ধর্মবিদ্বেষীরা মানবতার দুশমন। এদের সর্বধর্মবিরোধী তৎপরতার দরুণ দেশে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট হচ্ছে। এদের এই অপতৎপরতা বন্ধ করতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ আবুল কাসেম মাতুব্বর, নুরুল ইসলাম বিএসসি, অধ্যাপক মাওলানা রফীকুল আলম, মুহাম্মদ আল-ইকবাল, শ্রমিক নেতা ওয়াইজ হোসাইন ভুইয়া, আবদুর রহীম মোল্লা, ডা. রেজাউল করীম, মু. সগির আহমদ চৌধুরী, মাওলানা সুলতানুল ইসলাম, ইঞ্জিনিয়ার মুশতাক আহমদ ও তরিকুল ইসলাম প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, আমাদের আন্দোলন ধর্মবিদ্বেষের বিরুদ্ধে। গায়ের জোরে ক্ষমতায় থেকে কাউকে ধর্মবিদ্বেষের বিরুদ্ধে লাইসেন্স দেওয়া চলবে না। পীর সাহেব চরমোনাইয়ের ডাকে ঢাকায় ৫ ডিসেম্বর মহাসমাবেশ হবেই ইনশা আল্লাহ। যদি বাধা দেওয়া হয় তাহলে স্বৈরচারী সরকারের বিরুদ্ধে দেশের ষোল কোটি তৌহিদী জনতাকে সঙ্গে নিয়ে গণপ্রতিরোধের ডাক দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

Comments

comments

About The Author