You Are Here: Home » featured » “নবী মুহাম্মদের ২৩ বছর” বই বাজেয়াপ্ত ও প্রকাশককে গ্রেফতার করতে ব্যর্থ হলে কঠোর আন্দোলন শুরু হবে -পীর সাহেব চরমোনাই

“নবী মুহাম্মদের ২৩ বছর” বই বাজেয়াপ্ত ও প্রকাশককে গ্রেফতার করতে ব্যর্থ হলে কঠোর আন্দোলন শুরু হবে -পীর সাহেব চরমোনাই

“নবী মুহাম্মদের ২৩ বছর” বই বাজেয়াপ্ত ও প্রকাশককে গ্রেফতার করতে ব্যর্থ হলে কঠোর আন্দোলন শুরু হবে -পীর সাহেব চরমোনাই

এবারের বই মেলায় “রোদেলা প্রকাশনী” কর্তৃক প্রকাশিত “নবী মুহাম্মদের ২৩ বছর” বইয়ে মুহাম্মদ রাসূলুল্লাহ সা.-এর চরিত্র কলঙ্কিত করাসহ পবিত্র কুরআনকে উদ্ভব বলে আখ্যায়িত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। বইটিতে মুহাম্মদ সা. সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করাসহ পবিত্র কুরআন, পবিত্র মেরাজ ও মা হযরত আয়েশা রা.-কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় অবিলম্বে বইটি বাজেয়াপ্ত এবং প্রকাশককে গ্রেফতারের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলনের আমীর পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, দেশের ক্ষুদ্র একটি ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদী গোষ্ঠী কর্তৃক পৃষ্ঠপোষিত ‘রোদেলা’ নামক কথিত এক অখ্যাত প্রকাশনী এবারের ২০১৫-এর বইমেলায় সমগ্র মুসলিম বিশ্বের হৃদয়ের স্পন্দন ও তৌহিদী জনতার প্রাণপ্রিয় মহানবী হযরত মুহাম্মদ সা.-কে নিয়ে ‘নবী মুহম্মদের ২৩ বছর’ শীর্ষক চরম অবমাননাকর ও অমর্যাদাকর বই প্রকাশ করেছে। এই বইটির পরতে পরতে মহান আল্লাহ তা’আলা, রাসূল সা. ও তাঁর পবিত্র জীবন সম্পর্কে অসত্য, বিভ্রান্তিকর ও ধৃষ্টতাপূর্ণ মিথ্যাচার করা হয়েছে। বইটির লেখক কুখ্যাত ইসলামবিদ্বেষী নাস্তিক আলী দস্তি।

তিনি বলেন, কুরআনকে বলা হয়েছে বানানো ও উদ্ভট এবং পবিত্র মি’রাজকে বলা হয়েছে নবীজির কল্পকাহিনী সর্বপরি উম্মাহাতুল মু’মিনীন মা আয়েশা রা.-কে ব্যাভিচারিনী হিসেবে আখ্যায়িত করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছে। অবিলম্বে “রোদেলা প্রকাশনী” কর্তৃক প্রকাশিত “নবী মুহাম্মদের ২৩ বছর” বাজেয়াপ্ত এবং অনুবাদক, প্রকাশককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় ইসলামী জনতা কঠোর আন্দোলন গড়ে তুললে আল্লাহদ্রোহী ও নাস্তিক শক্তিগুলো পালানোর পথ খুঁজে পাবে না।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top