You Are Here: Home » চলমান সংবাদ » নব্বই ভাগ মুসলমানের দেশে ইসলাম নিয়ে চক্রান্ত বরদাশত করা হবে না — অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন

নব্বই ভাগ মুসলমানের দেশে ইসলাম নিয়ে চক্রান্ত বরদাশত করা হবে না — অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন

নব্বই ভাগ মুসলমানের দেশে ইসলাম  নিয়ে চক্রান্ত বরদাশত করা হবে না  — অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন বলেছেন, ধর্মীয় আবেগ অনুভূতির জড়িয়ে আছে ইসলাম। নব্বই ভাগ মুসলমানের দেশে ইসলাম নিয়ে কেউ ছিনিমিনি খেলা খেলতে চাইলে তা সহ্য করা হবে না। তথাকথিত প্রগতিবাদীরা ইসলামকে সহ্য করতে না পেরে এবং নিজেদের অপকর্মকে আড়াল করতে একমাত্র ইসলামই একমাত্র বাধা।

তিনি বলেন, আজ আমাদের ভাবতে অবাক লাগে যে দেশে আল্লাহু আকবারের আওয়াজে সূর্য উঠে এবং অস্ত যায় সেদেশে ধর্মীয় সংগঠন থাকবে না, ইসলামী রাজনীতি থাকবে না তা হতে পারে না। এদেশে তথাকথিত ভন্ড বাম-রামদের রাজনীতিই থাকবে না।
তিনি বলেন, যুদ্ধাপরাধের বিচার করতে হলে সরকারকে আগে তার দল থেকে যুদ্ধাপরাধীদের বের করতে হবে। নিজ দলে যুদ্ধাপরাধী রেখে অন্য দলের বিচার সম্পূর্ণ তামাশার শামিল। দৈনিক আমার দেশ, দৈনিক নয়া দিগন্তসহ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের দায়ে পত্রিকায় অগ্নিসংযোগ ও সাংবাদিকদের ওপর সরকার দলীয় লোকজনের খড়গহস্ত সম্পর্কে তিনি বলেন সরকার দেশকে বাকশালের দিকে নিয়ে যাচ্ছে বলেই মনে হয়। শাহবাগ স্কয়ারে যুদ্ধাপরাধীদের বিচারের নামে রাস্তাঘাট বন্ধ করে দীর্ঘদিন যাবৎ সরকারের মদদে যে তামাশা শুরু হয়েছে তা কোন দেশপ্রেমিক সরকারের কাজ হতে পারে না। দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানকে দীর্ঘদিন আমার দেশ কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের কারণে একযোগে সারাদেশে পত্রিকায় অগ্নিসংেযোগ একই সুতোয় গাথা বলেই মনে হচ্ছে। অপরদিকে মিথ্যা ও সাজানো মামলায় আদালত থেকে জামিন প্রাপ্ত দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের জামিন বাতিল করে রিমান্ডে নেয়ার আবেদনও সংবাদপত্রের টুটি চেপে ধরার নামান্তর।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত বলেন। এতে আরো বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন ও মাওলানা এবিএম জাকারিয়া, সেক্রেটারী মোঃ আবু সাঈদ সিদ্দিকী, জয়েন্ট সেক্রেটারী আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা এইচএম সাইফুল ইসলাম, আলহাজ্ব শফিকুল আমীন খান, নুরুজ্জামান সরকার, এডভোকেট মানিক মিয়া, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব আবুল কাসেম, আলহাজ্ব আবদুর রহমান, হাজী হারুন অর রশিদ, নূরুল ইসলাম নাঈম,ডা. শহিদুল ইসলাম প্রমুখ।

Comments

comments

About The Author

Number of Entries : 673

Leave a Comment

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top