You Are Here: Home » featured » নিরীহ ফিলিস্থিনিদের উপর বর্বরোচিত হামলা ও বিশ্ব মোড়লদের নিরবতাই প্রমাণ করে ওরা ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে -পীর সাহেব চরমোনাই

নিরীহ ফিলিস্থিনিদের উপর বর্বরোচিত হামলা ও বিশ্ব মোড়লদের নিরবতাই প্রমাণ করে ওরা ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে -পীর সাহেব চরমোনাই

নিরীহ ফিলিস্থিনিদের উপর বর্বরোচিত হামলা ও বিশ্ব মোড়লদের নিরবতাই প্রমাণ করে ওরা ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, রমজান মাস কুরআন নাযিলের মাস। রহমত, মগফিরাত ও নাজাতের মাস। এ রহমত, মাগফিরাত ও নাজাত তাদের জন্য যারা কুরআন ও হাদীস অনুযায়ী ব্যক্তিগত জীবন, পারিবারিক জীবন, সামাজিক জীবন, রাজনৈতিক জীবন ও আন্তর্জাতিক জীবন পরিচালনা করবে, যারা ব্যক্তিগত জীবনে ইসলামী আইন মেনে চলে। যারা নামাজ পড়ে, রোজা রাখে কিন্তু রাষ্ট্রীয় জীবনে ইসলামী হুকুমত বাস্তবায়নের চিন্তা করে না, তাদের জন্য রমজান মাসেও কোনো কল্যাণের সু-সংবাদ নেই। কারণ ইসলাম পরিপূর্ণ জীবনব্যবস্থার নাম। এ জীবন ব্যবস্থা ব্যক্তিগত ও সামাজিক জীবনেও যেমন মানতে হবে, রাজনৈতিক জীবন, রাষ্ট্রীয় জীবনেও একই ভাবে মানতে হবে। ব্যক্তি জীবনে মানতে হবে আর রাষ্ট্রীয় জীবনে মানতে হবে না আমাদের এ ভুল চিন্তা-ভাবনার কারণেই আজ বাংলাদেশসহ সারা দুনিয়ায় মুসলমানরা নির্যাতিত, পদ-দলিত ও অসহায়।

তিনি আরো বলেন, ইসরাইল কর্তৃক ফিলিস্থিনে নিরীহ মুসলমানদের উপর ইতিহাসের সবচেয়ে বর্বরোচিত হামলা হওয়া সত্ত্বেও বিশ্ব মোড়লরা কোনো পদক্ষেপ নিচ্ছে না। তারা শান্তি প্রতিষ্ঠার বুলি দিয়ে ইরাক, আফগানিস্থান, লিবিয়া, মিসর দখল করেছে। সিরিয়াসহ অধিকাংশ মুসলিম রাষ্ট্রে অভ্যান্তরীন কোন্দল বাঁধিয়ে রেখেছে। সোমালিয়া, মিয়ানমারে মুসলমানদের করুন আর্তনাদে আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে। আমি দৃঢ় কন্ঠে ঘোষণা করছি, অবিলম্বে ফিলিস্থিনে মুসলমানদের উপর হামলা বন্ধ করো, জাতিসংঘ এ হামলা বন্ধে দ্রুত ব্যবস্থা নিন।

তিনি আরো বলেন, জমিন আল্লাহর, এ জমিনে হুকুমত চলবে আল্লাহর। এ জমিনে গণতন্ত্র, সমাজতন্ত্র, পুঁজিবাদ, ধর্মনিরপেক্ষতাবাদ আর বেশি দিন টিকে থাকবে না। আসুন আমরা সকলে বদরী চেতনায় ঐক্যবদ্ধ হই, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন বাস্তবায়নের দীপ্ত শপথ গ্রহণ করি।

২২ জুলাই’১৪ ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে সাউথকিং চাইনিজ রেঁস্তোরায় বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বরিশাল জেলা সভাপতি মুফতী সৈয়দ ইছহাক মুহা আবুল খায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের নায়েবে আমীর মুফতী সৈয়দ মু. ফয়জুল করীম (পীরে কামেল চরমোনাই) এবং আমীরের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সভাপতি আলহাজ্ব সৈয়দ মু. নাছির আহমদ কাওছার, বিএম কলেজের (অব:) প্রভাষক মুহা. লোকমান হেকিম, মহানগর সহ-সভাপতি মাও. আনোয়ার হোসেন জেহাদী, সেক্রেটারি মাও. লুৎফর রহমান, জেলা সহ-সভাপতি মাও. ইদ্রীস আলী, জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাও. সিরাজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে পীর সাহেব চরমোনাই বাংলাদেশসহ মুসলিম উম্মাহর জন্য বিশেষ করে ফিলিস্থিনি অসহায় মুসলমানদের হেফাজতের জন্য আল্লাহর নিকট দোয়া করেন।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top