You Are Here: Home » featured » প্রচলিত নোংরা রাজনীতি থেকে সকলকে ফিরে আসতে হবে -মুফতী ফয়জুল করীম

প্রচলিত নোংরা রাজনীতি থেকে সকলকে ফিরে আসতে হবে -মুফতী ফয়জুল করীম

প্রচলিত নোংরা রাজনীতি থেকে সকলকে ফিরে আসতে হবে -মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেছেন, মুসলমানদের সবচেয়ে দুর্দিন চলছে। মুসলমানরা যতদিন দ্বীন ও ইসলামের উপর মজবুত ছিলো ততদিন মুসলমানরা ছিলো সিংহের জাতি। তখন তারা বিশ্ব নেতৃত্ব দিয়েছিল। মুসলমানরা কুরআন-সুন্নাহ থেকে দুরে সরে যাওয়ার কারণে সবচেয়ে লাঞ্জিত-বঞ্চিত ও পদদলিত। মুসলমানদেরকে পুনরায় হারানো গৌরব ফিরিয়ে আনতে হবে। এজন্য প্রয়োজন ইসলামের উপর পুরোপুরি প্রবেশ করা। আল্লাহর নির্দেশ “তোমরা ইসলামে পুরোপুরি প্রবেশ করো এবং শয়তানের পদাঙ্ক অনুসরণ করো না।” তিনি সকল মত ও পথ ছেড়ে ইসলামকে আঁকড়ে ধরার আহ্বান জানান। তাগুতি পথ ও মত ছেড়ে ইসলামের সুশীতল ছায়াতলে সকলকে সমবেত হতে হবে। বৃহত্তর মুসলমান দেশে ইসলামের বিধান প্রতিষ্ঠিত না থাকায় নাস্তিক-মুরতাদ ও উগ্রধর্মবিদ্বেষী চক্রগুলো মুসলমানদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত।

মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেন, প্রচলিত নোংরা রাজনীতির করালগ্রাসে জনজীবন বিপর্যস্ত। রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতি মানুষের কল্যাণের পরিবর্তে অকল্যাণ বয়ে আনে তা কোনো মুসলমান করতে পারে না। ইসলামী রাজনীতি মানুষের কল্যাণ ও অধিকার নিশ্চিত করে। ভোগবাদীকে সমর্থন করে না। কাজে শান্তি ও কল্যাণ নিশ্চিত করতে হলে সকলকে ইসলামী রাজনীতি তথা পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প নেই।

বুধবার (১২ নভেম্বর) রাজধানীর স্টাফ কোয়ার্টার হোসেন প্লাজার সামনে বিশাল ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন। বিশিষ্ট সমাজসেবক মু. আবদুল কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মুফতী মোহাম্মদুল্লাহ মুঈনী, মুফতী এমাদুদ্দিন, মাওলানা আবু তাহের, মু. হাবিবুল্লাহ সিরাজীসহ স্থানীয় উলামায়ে কেরাম। সম্মেলন পরিচালনা করে হাফেজ সৈয়দ মু. ওমর ফারুক ও মুস্তাফিজুর রহমান। সম্মেলনে হাজার হাজার ধর্মপ্রাণ জনতার উপচেপড়া ভীড় লক্ষ্যনীয় ছিলো।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top