You Are Here: Home » সংগঠন সংবাদ » ফিলিস্তিনসহ সারা বিশ্বে মুসলিম হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল শুক্রবার

ফিলিস্তিনসহ সারা বিশ্বে মুসলিম হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল শুক্রবার

ফিলিস্তিনসহ সারা বিশ্বে মুসলিম হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল শুক্রবার

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বিশ্ব অশান্তির হোতা জারজ রাষ্ট্র বিশ্ব হায়েনা ইসরাইলকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। এজন্য বিশ্বের শান্তিকামী-মুক্তিকামী জনতাকে সম্মিলিতভাবে রুখে দাঁড়াতে হবে। ইসরাইলের পক্ষাবলম্বনকারীরাও মুসলমানদের দুশমন। মুসলমানদের প্রথম কেবলা বাইতুল মোকাদ্দাসে নামাজ আদায় করতে বাঁধা দিয়ে এবং নামায আদায়ের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে ইহুদিবাদি ইসরাইলি বাহিনী গুলি করে সারা বিশ্বে অশান্তি সৃষ্টি করতে চায়।

অধ্যক্ষ ইউনুছ আহমাদ আরো বলেন, বিশ্ব মানচিত্রে ইসরাইল একটি বিষফোঁড়া। তাই যেকোনো মূল্যে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধভাবে এই জারজ রাষ্ট্রকে নিশ্চিহ্ন করে দিতে হবে। বিশ্ব নিয়ন্ত্রক জাতিসংঘ অমুসলিম এজেন্ডা বাস্তবায়ন করছে। তাই শান্তিপ্রিয় মুসলিম জাতিকে ঐক্যবদ্ধভাবে বিকল্প মুসলিম জাতিসংঘ গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্য তিনি একথা বলেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, প্রকৌশলী আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব হারুন অর রশিদ, প্রকৌশলী শরীফুল ইসলাম, এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, এ্যাডভোকেট একেএম এরফান খান, আলহাজ্ব নাজিম উদ্দিন প্রমুখ।

কর্মসূচি : মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাসে নামাজ আদায়ের জন্য মুসলমানদের প্রবেশ করতে ইসরাইলী সরকারের বাধা প্রদান এবং মুসলমানদের উপর হামলা চালিয়ে তাদের হত্যা ও আহত করার ঘটনার প্রতিবাদে ২৮ জুলাই শুক্রবার বাদ জুম’আ বায়তুল মোকাররম উত্তর গেটে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

Comments

comments

About The Author

Number of Entries : 673