You Are Here: Home » featured » বিহারী পল্লীর হত্যাকান্ডের রহস্য উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করুন : পীর সাহেব চরমোনাই

বিহারী পল্লীর হত্যাকান্ডের রহস্য উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করুন : পীর সাহেব চরমোনাই

বিহারী পল্লীর হত্যাকান্ডের রহস্য উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করুন : পীর সাহেব চরমোনাই

পল্লবীর বিহার পল্লীতে নৃশংস, বিভৎস ও বর্বর হত্যাকান্ডে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) এক বিবৃতিতে বলেছেন, এই হত্যাকান্ডের দায়ভার সরকার কোনোভাবেই এড়াতে পারে না। যাদের নির্মমভাবে হত্যা করা হয়েছে তারাও মানুষ। কী অপরাধ তাদের? কেনো নৃশংস বর্বরতা বিহারীদের উপর। কেনো এতগুলো মানুষ, নারী-পুরুষ ও শিশুকে পুড়িয়ে মারা হলো এর জবাব কে দিবে? এই ঘটনার আসল রহস্য উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করতে হবে এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

পীর সাহেব চরমোনাই অত্যন্ত দুঃখ প্রকাশ করে বলেন, এতগুলো মানুষ একসাথে পুড়িয়ে ও গুলি করে মারা হলো অথচ সুশিল সমাজের কোনো প্রকার কথা নেই বিবৃতি নেই কেনো? কোথায় মানবতা? কোথায় মনুষত্যবোধ? বিহারীরা মুসলমান বলেই কি তথাকথিত সুশীল সমাজের কোনো কথা নেই? তবে কি মুসলমান হওয়াই তাদের অপরাধ? যে সাম্প্রদায়িক চেতনা ঘরের দরজায় তালা দিয়ে ঘুমন্ত শিশু-কিশোর, নারী-পুরুষকে হত্যা করে সেই নৃশংস বীভৎস ও বর্বর চেতনাকে ধিক্কার জানাই।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top