You Are Here: Home » featured » মানবগড়া মতবাদের কারণেই দিন দিন অশান্তির দাবানল জ্বলছে; ভবিষ্যৎ নেতৃত্বকে মেধাহীন করার চক্রান্ত চলছে

মানবগড়া মতবাদের কারণেই দিন দিন অশান্তির দাবানল জ্বলছে; ভবিষ্যৎ নেতৃত্বকে মেধাহীন করার চক্রান্ত চলছে

মানবগড়া মতবাদের কারণেই দিন দিন অশান্তির দাবানল জ্বলছে; ভবিষ্যৎ নেতৃত্বকে মেধাহীন করার চক্রান্ত চলছে

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (শায়েখ চরমোনাই) বলেছেন, দেশের মানুষ শান্তি ও মুক্তি চায়। ঈমান ও আমলের নিরাপত্তা চায়। বাঁচার মতো বাঁচতে চায়। আর বর্তমান শাসনব্যবস্থা মানুষের চাহিদা পূরণে ও শান্তি দিতে ব্যর্থ হয়েছে। মানবতার স্থায়ী শান্তি ও সার্বিক মুক্তির লক্ষ্যে মানুষ ঈমান ও ইসলাম নিয়ে বাঁচতে চায়। নিরাপদে বসবাস, ব্যবসা-বাণিজ্য, চলাফেরা করতে চায়। হয়রানি থেকে মুক্ত থাকতে চায়। সন্তানরা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ চায়। ন্যায়বিচার ও সুশাসন চায়। অবাধ-সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন চায়। ইজ্জত-আব্রুর নিরাপত্তা চায়। চাঁদাবাজ, টেন্ডারবাজ ও দখলদারিত্বমুক্ত বাংলাদেশ চায়।

তিনি বলেন, ‘সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমি স্বার্থবাদের মূলোৎপাটন করে দেশে ইসলামী সমাজ গঠনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতা কর্মীদের আগামী সংসদ ও সিটি নির্বাচনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, যেভাবে সন্ত্রাস, দুর্নীতি, গুম, খুন, ব্যাংক লুটের মতো ঘটনা ঘটেছে; দেশ ও মানবতাবিরোধী কর্মকাণ্ড পরিহার করে সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসনমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে আরেকটি ভয়াবহ উপসর্গ হলো, পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস। যা জাতিকে মেধাশূন্য করার বিশাল ষড়যন্ত্র। বর্তমান দূরাবস্থা থেকে মুক্তি পেতে সকলকে ইসলামে ফিরে আসতে হবে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি’১৮) বিকেলে বরিশালের চরমোনাইতে বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top