You Are Here: Home » Uncategorized » মানুষ বর্তমান শাসকগোষ্ঠীকে আর চায় না: আমীর, ইসলামী আন্দোলন

মানুষ বর্তমান শাসকগোষ্ঠীকে আর চায় না: আমীর, ইসলামী আন্দোলন

মানুষ বর্তমান শাসকগোষ্ঠীকে আর চায় না: আমীর, ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, বরিশালে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে হাতপাখা বিজয়ী হবে, ইনশাআল্লাহ। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের ফলে যুব সমাজ ধ্বংস হচ্ছে। অনেক বাবা-মা মাদকাসক্ত সন্তানের হাতে খুন হচ্ছে। এ পরিস্থতি থেকে জাতিকে উদ্ধার করতে হলে মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে। ইসলাম ছাড়া সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠন সম্ভব নয়।

তিনি বলেন, প্রচলিত অপরাজনীতির শিকার হয়ে অনেকে বিধবা, পিতৃহারা, গুম ও খুন হচ্ছে। সাধারণ মানুষ আতঙ্কে দিনাতিপাত করছে। রাজনৈতিক সংকট জনজীবনকে জিম্মি ও অসহায় করে তুলেছে। অপরদিকে সর্বত্র সন্ত্রাসবাজী, টেন্ডারবাজী, দখলবাজী, চাঁদাবাজীদের অপকর্মে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, মানুষ বর্তমান শাসকগোষ্ঠীকে আর চায় না। মানুষ পরিবর্তন চায়, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ চায়। তিনি বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অধ্যক্ষ মাওলানা ওবায়দুর রহমান মাহবুবকে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য বরিশাল সিটির বাসিন্দাদের প্রতি আহ্বান জানান।

গতকাল বিকালে সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের আনুষ্ঠানিক নির্বাচন প্রচারণাকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, আল্লামা নুরুল হুদা ফয়েজী, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top