You Are Here: Home » featured » যারা শিশু ও মায়ের জাতি নারীর নিরাপত্তা দিতে ব্যর্থ তাদের ক্ষমতায় থাকার অধিকার নেই -পীর সাহেব চরমোনাই

যারা শিশু ও মায়ের জাতি নারীর নিরাপত্তা দিতে ব্যর্থ তাদের ক্ষমতায় থাকার অধিকার নেই -পীর সাহেব চরমোনাই

যারা শিশু ও মায়ের জাতি নারীর নিরাপত্তা দিতে ব্যর্থ তাদের ক্ষমতায় থাকার অধিকার নেই -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, রাজনীতি দেশ ও জনগণের কল্যাণের জন্য। যে রাজনীতি মানুষের কল্যাণের পরিবর্তে অকল্যাণ বয়ে আনে, শিশু হত্যা করে, নারী ধর্ষণ ও নির্যাতন করে সে রাজনীতি কারো কাম্য হতে পারে না। খুন-গুম, হত্যা, নারী নির্যাতন ও গণধর্ষণ বন্ধ না করলে ইসলামী আন্দোলন নিরব বসে থাকবে না।

পীর সাহেব বলেন, নারী নির্যাতন, নারীর প্রতি সহিংসতা, শিশু নির্যাতন, হত্যা, ধর্ষণ, খুন, গুুম, অপহরণ যেভাবে মহামারী আকারে ছড়িয়ে পড়েছে তা দমনে সমন্বিত উদ্যেগ এখনি নিতে না পারলে সামাজিক শৃংখলা ভেঙ্গে পড়বে। দেশে চরম নৈরাজ্যকর পরিস্থিতি তৈরী হবে এবং আল্লাহর গজবকে তরান্বিত করবে। আর সমস্যা প্রকট আকারে দেখা দিয়েছে কুরআন বিরোধী নারী নীতিমালা পাশ করার পর থেকে। যারা মানুষের জানমাল, ইজ্জত-আব্রুর নিরাপত্তা দিতে পারে না তারা ক্ষমতায় থাকার যোগ্যতা রাখে না।

শনিবার (৮ আগস্ট) দুপুরে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলনের রাজনীতি পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও আলহাজ্ব আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top