You Are Here: Home » featured » যুগ-চাহিদার আলোকে ছাত্রদের গড়ে উঠতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

যুগ-চাহিদার আলোকে ছাত্রদের গড়ে উঠতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

যুগ-চাহিদার আলোকে ছাত্রদের গড়ে উঠতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (শায়েখ চরমোনাই) বলেছেন, ছাত্রদের যুগ-চাহিদার আলোকে নিজেদেরকে গড়ে তুলতে হবে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দিতে হবে। শিক্ষাঙ্গনকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

শুক্রবার (২৬ জানুয়ারি’১৮) সকালে ঢাকার বিএমএ মিলনায়তনে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শায়েখ চরমোনাই ২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কেন্দ্রীয় মজলিসে আমেলা এবং ৩৭ সদস্য বিশিষ্ট মজলিসে শুরা ঘোষণা করেন এবং শপথ বাক্য পাঠ করান।

শেখ ফজলুল করীম মারুফ-কে সভাপতি, শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-কে সহ-সভাপতি ও এম. হাছিবুল ইসলাম-কে সেক্রেটারি জেনারেল, জয়েন্ট সেক্রেটারি জেনারেল হিসেবে এস.এম. এমদাদুল্লাহ ফাহাদ, এইচ.এম. কাওছার আহমাদ সাংগঠনিক সম্পাদক, মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ প্রশিক্ষণ সম্পাদক, নূরুল করীম আকরাম তথ্য ও গবেষণা সম্পাদক, মুহাম্মাদ শরীফুল ইসলাম প্রচার ও যোগাযোগ সম্পাদক, মুহাম্মাদ জিয়াউল হক জিয়া পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক, একেএম আব্দুজ্জাহের আরেফী প্রকাশনা সম্পাদক, মুহাম্মাদ আব্দুল জলিল অর্থ ও কল্যাণ সম্পাদক, জি এম বায়েজীদ কলেজ সম্পাদ, শেখ মুহাম্মাদ আল-আমিন স্কুল সম্পাদক, মাহমুদুল হাসান কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক, গাজী মুহাম্মাদ ওসমান গনী আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক, শরিফুল ইসলাম রিয়াদ প্রাইভেট বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক, সাইফ মুহাম্মাদ সালমান সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, ইউসুফ আহমাদ মানসুর সদস্য, কে এম শরীয়াতুল্লাহ সদস্য, শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী সদস্য ও কে এম শরিফুল ইসলাম সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য যে, গত ১৯ জানুয়ারি ২০১৮ ইং শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদের পূর্ব গেইটে অনুষ্ঠিত কেন্দ্রীয় সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (শায়েখ চরমোনাই) কমিটির প্রথম ৩জনের নাম ঘোষণা করেন।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top