You Are Here: Home » featured » রাবিতে ছাত্রলীগের তাণ্ডবে দেশের সচেতন অভিভাবক ও দেশবাসীকে ভাবিয়ে তুলেছে -পীর সাহেব চরমোনাই

রাবিতে ছাত্রলীগের তাণ্ডবে দেশের সচেতন অভিভাবক ও দেশবাসীকে ভাবিয়ে তুলেছে -পীর সাহেব চরমোনাই

রাবিতে ছাত্রলীগের তাণ্ডবে দেশের সচেতন অভিভাবক ও দেশবাসীকে ভাবিয়ে তুলেছে -পীর সাহেব চরমোনাই

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বর্ধিত ফি ও সান্ধ্যকালীন কোর্স বাতিলের দাবীতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর পুলিশ ও ছাত্রলীগের বর্বরোচিত সশস্ত্র হামলার তীব্র নিন্দা জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই। আজ এক বিবৃতিতে তিনি এই নিন্দা জানান। তিনি বলেন, পুলিশের সামনে ছাত্রলীগ যে তাণ্ডব চালিয়েছে তা কোনো সভ্য সমাজে চলতে পারে না। তিনি আরো বলেন, যৌক্তিক দাবীতে সাধারণ শিক্ষার্থীরা আন্দোলন করতেই পারে। কিন্তু ভাবতেও অবাক লাগে সাধারণ ছাত্রদের এই যৌক্তিক আন্দোলনে ছাত্র নামের কলঙ্ক ছাত্ররাই গুলি চালায়। সরকারের ছাত্র সংগঠন ছাত্রলীগের প্রকাশ্যে অস্ত্র মহড়া ও সাধারণ ছাত্র-ছাত্রীদের উপর তাদের নগ্ন হামলা এবং পুলিশের সামনে পিস্তল উঁচিয়ে গুলি করার মতো কর্মকান্ড সচেতন অভিভাবক ও দেশবাসীকে ভাবিয়ে তুলেছে।

তিনি আরো বলেন, ছাত্ররা যেথানে লেখাপড়ায় মত্ত থাকবে সেখানে ছাত্ররা প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে প্রকৃতপক্ষে তারা ছাত্রদের ইতিহাস ও ঐতিহ্যকে ধুলিসাৎ করে দিয়েছে। যাদের কারণে শিক্ষাঙ্গনে এহেন পরিস্থিতি সৃষ্টি হলো সেই ছাত্র নামের সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। পীর সাহেব চরমোনাই আরো বলেন, ছাত্রলীগের তাণ্ডবে পুরো দেশ আতঙ্কিত হয়ে পড়েছে। ছাত্রলীগের লাগামী টেনে ধরে তাদেরকে শাস্তির আওতায় আনতে ব্যর্থ হলে ছাত্রলীগই আওয়ামী লীগকে ধ্বংস করবে।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। পাশাপাশি শিক্ষার্থীদের সকল দাবী মেনে নিয়ে দ্রুত বিশ্ববিদ্যালয় খুলে দিয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে বিশ্ববিদ্যালয কর্তৃপক্ষের নিকট আহ্বান জানান।

Comments

comments

About The Author

Leave a Comment

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top