You Are Here: Home » সংগঠন সংবাদ » শান্তিপূর্ণ মিছিলে পুলিশ দিয়ে বর্বরোচিত হামলা করে সরকার নাস্তিক-মুরতাদদের উৎসাহিত করেছেন -এটিএম হেমায়েত উদ্দিন

শান্তিপূর্ণ মিছিলে পুলিশ দিয়ে বর্বরোচিত হামলা করে সরকার নাস্তিক-মুরতাদদের উৎসাহিত করেছেন -এটিএম হেমায়েত উদ্দিন

শান্তিপূর্ণ মিছিলে পুলিশ দিয়ে বর্বরোচিত হামলা করে সরকার নাস্তিক-মুরতাদদের উৎসাহিত করেছেন -এটিএম হেমায়েত উদ্দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন, স্বঘোষিত মুরতাদ লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী আন্দোলনের সমাবেশ-এর অনুমতি দিয়েও বাতিল করার প্রতিবাদে অনুষ্ঠিত শান্তিপূর্ণ মিছিলে সরকারের পেটোয়া বাহিনী বর্বরোচিত হামলা করে প্রমাণ করেছে এই সরকার নাস্তিক-মুরতাদদের রক্ষায় মরিয়া।

তিনি আরো বলেন, নাস্তিক-মুরতাদ ও আল্লাহদ্রোহী শক্তিকে খুশি করতে সরকার আলেম-উলামা, ইসলামী জনতার উপর হামলা করতে দ্বিধা করছে না। এই ঘটনার মধ্য দিয়ে সরকার প্রমাণ করেছে লতিফরে ব্যাপারে তাদের সিদ্ধান্ত নিতান্তই আইওয়াশ। কিন্তু অবৈধ সরকারকে মনে রাখতে হবে পুলিশ দিয়ে আজীবন ক্ষমতায় টিকে থাকা যাবে না। জনতার রুদ্ররোষে একদিন সরকারের বিদায় ঘন্টা বাজবে। তখন তাদের আখের রক্ষা হবে না। গত সোমবারের শান্তিপূর্ণ মিছিলে হামলা করে নিরীহ দাড়ি-টুপিওয়ালা এবং আলেমদের রক্ত ঝরিয়ে সরকার যে দৃস্টান্ত স্থাপন করেছে তাতে সরকারকে মুসলমানের সরকার বলা যায় না।

তিনি লতিফ সিদ্দিকীসহ সকল মুরতাদ, ইসলামের বিরুদ্ধে কটাক্ষকারী নাস্তিকদের মৃত্যুদণ্ডের আইন পাশ, দেশে না ফিরলে লতিফের নাগরিকত্ব বাতিল ও তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করার দাবি জানান। তিনি ধর্মদ্রোহীদের শাস্তির আইন পাশ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

বুধবার বিকেলে ইসলামী আন্দোলনের কেন্দ্র ঘোষিত দেশব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অনুষ্ঠিত বিশাল বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর সভাপতি মাওলানা ফখরুল, নগর সাধারণ সম্পাদক সৈয়দ ওমর ফারুক, জাতীয় উলামা-মাশায়েখ আইম্মা পরিষদ নেতা মুফতী হাবিবুর রহমান মিসবাহ, আলহাজ্ব ইসমাঈল হোসেন, মু. আব্দুল খালেক, হাফেজ সালাউদ্দিন প্রমুখ।

সমাবেশ শেষে একটি মিছিল যাত্রাবাড়ী বিশ্বরোড এলাকায় প্রদক্ষিণ করে লতিফের ফাঁসিতে মুখরিত করে তোলে।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top