You Are Here: Home » featured » শান্তি ও মুক্তি পেতে হলে সবাইকে ইসলামী অনুশাসনে ফিরে আসতে হবে —অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

শান্তি ও মুক্তি পেতে হলে সবাইকে ইসলামী অনুশাসনে ফিরে আসতে হবে —অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

শান্তি ও মুক্তি পেতে হলে সবাইকে ইসলামী অনুশাসনে ফিরে আসতে হবে —অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বর্তমান মানব রচিত সংবিধান মানবতার শান্তি ও মুক্তি দিতে পারেনি। প্রচলিত মানব রচিত সংবিধানের দ্বারা দিন দিন অশান্তির দাবানল জ্বলছেই। হত্যা-সন্ত্রাস, দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে। অপরদিকে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির কারণে যত্রতত্র খুন-রাহাজানি বেড়েই চলছে। এমনকি রক্ষক ভক্ষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। পুলিশ প্রশাসনও সরাসরি চাঁদাবাজিতে নেমেছে বলে বিভিন্ন পত্রিকায় আসছে। যা একটি স্বাধীন-সার্বভৌম দেশের জন্য চরম আশঙ্কার কারণ। স্বাধীনতার ৪২ বছরে জাতি শান্তি পায়নি। জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি। শান্তি ও মুক্তির দোহাই দিয়ে শাসকগোষ্ঠী কখনও সোনার বাংলা, কখনও নতুন বাংলা, কখনও সবুজ বাংলা প্রতিষ্ঠা করে এখন ডিজিটাল বাংলা প্রতিষ্ঠা করেছে। কিন্তু জাতির ভাগ্যের পরিবর্তন হয়নি। বরং দিন দিন দেশ আরো রসাতলে যাচ্ছে। এমতাবস্থায় ইসলামী শাসন প্রতিষ্ঠার শপথ নিয়ে শান্তিকামী ও মুক্তিকামী জনতাকে ইসলামের সুমহান আদর্শের দিকে ফিরে আসতে হবে।

আজ শনিবার সকাল ১০টা থেকে সিলেট শহরের কোর্ট পয়েন্টস্থ একটি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত সিলেট বিভাগীয় যৌথ দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। সৈয়দ আকমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর অঙ্গ সংগঠনসমূহ এবং সিলেট বিভাগের সকল জেলার উর্ধ্বতন দায়িত্বশীলগণ অংশগ্রহণ করেন। অন্যান্যের মধ্যে আলোচনা পেশ করেন মুহতারাম আমীরের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাওলানা ইমতিয়াজ আলম, ছাত্রনেতা আবদুর রহমার গিলমান।
তারিখঃ ০১/০৬/২০১৩
প্রেস বিজ্ঞপ্তি

Comments

comments

About The Author

Leave a Comment

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top