You Are Here: Home » featured » শিশু গুলিবিদ্ধ হবার ঘটনার সাথে জড়িত আ’লীগ এমপির সংসদ সদস্যপদ বাতিল করতে হবে -পীর সাহেব চরমোনাই

শিশু গুলিবিদ্ধ হবার ঘটনার সাথে জড়িত আ’লীগ এমপির সংসদ সদস্যপদ বাতিল করতে হবে -পীর সাহেব চরমোনাই

শিশু গুলিবিদ্ধ হবার ঘটনার সাথে জড়িত আ’লীগ এমপির সংসদ সদস্যপদ বাতিল করতে হবে -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) র‌্যাব হেফাজতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কর্মকর্তার মৃত্যু এবং গাইবান্ধার সুন্দরগঞ্জে সংসদ সদস্যের ছোঁড়া গুলিতে নয় বছরের শিশু আহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। অবিলম্বে উভয় ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের পাশাপাশি এ ধরনের ঘটনা প্রতিরোধে সরকারের পক্ষ থেকে যথাযথ ও কার্যকরী উদ্যোগের জোর দাবি জানান পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে গ্রেফতারকৃত বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কর্মকর্তা ওমর সিরাজ গত বৃহস্পতিবার র‌্যাব হেফাজতে মারা গেছে। এ ঘটনায় দেশের সচেতন জনতা চরমভাবে উদ্বিগ্ন।

অপর এক ঘটনায় শুক্রবার ভোরে গাইবান্ধার সুন্দরগঞ্জে সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম লিটনের গুলিতে রাস্তায় থাকা নয় বছরের শিশু সৌরভের দুই পায়ে গুলি লাগে। আহত শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে উক্ত সংসদ সদস্যের লোকজন বাধা দেয় যা চরম অমানবিক ও নিন্দনীয়। একজন জনপ্রতিনিধির এহেন দায়িত্বশীল আচরণে নিন্দা জানানোর ভাষা হারিয়ে ফেলেছি। গুলিবিদ্ধ শিশুটির চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি এবং সন্ত্রাসের হোতা তথাকথিত জনপ্রতিনিধির সংসদ সদস্যপদ বাতিলের দাবি জানাচ্ছি।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top