You Are Here: Home » সংগঠন সংবাদ » শুক্রবারের মহাসমাবেশ বানচালের চেষ্টা করলে সর্বত্র আন্দোলনের দাবানল জ্বলে উঠবে -ইসলামী আন্দোলন

শুক্রবারের মহাসমাবেশ বানচালের চেষ্টা করলে সর্বত্র আন্দোলনের দাবানল জ্বলে উঠবে -ইসলামী আন্দোলন

শুক্রবারের মহাসমাবেশ বানচালের চেষ্টা করলে সর্বত্র আন্দোলনের দাবানল জ্বলে উঠবে  -ইসলামী আন্দোলন

সকল মুরতাদ, ধর্মদ্রোহীদের এবং ইসলাম সম্পর্কে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশের দাবীতে আগামী ৫ ডিসেম্বর (শুক্রবার) বাদ জুম’আ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসমাবেশ সফলের লক্ষ্যে মহানগর ও বিভিন্ন থানা শাখার উদ্যোগে পৃথক পৃথক সভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ ও মিছিলগুলোতে নেতৃবৃন্দ বলেন, ৫ ডিসেম্বরের মহাসমাবেশ ঈমানী দাবী আদায়ের সমাবেশ। কাজেই এই সমাবেশকে নিয়ে কোনো প্রকার চক্রান্ত সহ্য করা হবে না। লতিফ সিদ্দিকীসহ সকল মুরতাদকে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। মহাসমাবেশ বানচাল করার শক্তি কারো নেই। ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি দিতেই হবে। বৃহত্তর ইসলামী জনতার প্রাণের দাবী ইসলামবিরোধীদের শাস্তির আইন প্রণয়ন করে তৌহিদী জনতার জনরোষ থামাতে হবে। লতিফ সিদ্দিকীকে বাঁচানোর চেষ্টা সরকারের জন্য কল্যাণকর হবে না।

৫ ডিসেম্বর শুক্রবার জাতীয় প্রেসক্লাব চত্ত্বরে অনুষ্ঠিতব্য মহাসমাবেশ বানচালের চেষ্টা করলে দেশময় আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন। তিনি বলেন, আগামী ৫ ডিসেম্বর শুক্রবার বাদ জুমআ পীর সাহেব চরমোনাই ঘোষিত মহাসমাবেশ সফলের মাধ্যমে মুরতাদ ও ধর্মদ্রোহীদের তখতে তাউসে প্রতিবাদের আগুন জ্বালিয়ে দিতে হবে। এই মহাসমাবেশের অনুমিত নিয়ে গড়িমসি করা হচ্ছে। সরকার পুলিশ দিয়ে টিকে থাকতে চাইলে দেশপ্রেমিক জনতা রাস্তায় নেমে আসতে বাধ্য হবে। লতিফ সিদ্দিকীকে সর্বোচ্চ শাস্তি না দিলে এবং ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির আইন পাশ না করলে দেশময় ঈমানী আন্দোলন ছড়িয়ে পড়বে।

বুধবার (৩ ডিসেম্বর) বিকেলে ৫ ডিসেম্বরের মহাসমাবেশ সফলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে প্রচার মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, কেন্দীয় নেতা মাওলানা নেছার উদ্দিন, নগর সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, শ্রমিক নেতা মাওলানা ফখরুল ইসলাম, ছাত্রনেতা নুরুন্নবী তালুকদার, অধ্যাপক ফজলুল হক মৃধা, মু. মোশাররফ হোসেন, মাওলানা এইচএম সাইফুল ইসলাম, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব আবদুল আউয়াল প্রমুখ।

সমাবেশ সফলে মহানগরীর ৪৯ থানায় প্রচার মিছিল অনুষ্ঠিত:
৫ ডিসেম্বর শুক্রবার জাতীয় প্রেসক্লাব চত্ত্বরে অনুষ্ঠিতব্য মহাসমাবেশ সফলে ঢাকা মহানগরীর ৪৯টি থানায় প্রচার মিছিল বের করা হয়। মিছিলগুলোতে যে কোনো মূল্যে সমাবেশ সফলের দৃঢ় প্রত্যেয় ব্যক্ত করা হয়। যে সকল থানায় পৃথক পৃথক মিছিল বের করা হয়- পল্টন, মতিঝিল, ডেমরা, কদমতলী, শ্যামপুর, যাত্রাবাড়ী, ওয়ারী, শাহবাগ, লালবাগ, চকবাজার, কোতোয়ালী, কামরাঙ্গীরচর, রমনা, রামপুরা, বাড্ডা, ভাটারা, মিরপুর শাহআলী, পল্লবী, উত্তরা পূর্ব, উত্তরা পশ্চিম, দক্ষিণখান, কেরাণীগঞ্জসহ অন্যান্য থানা।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top