You Are Here: Home » featured » সিটি নির্বাচনে আল্লাহভীরু লোককে ভোট দিন -পীর সাহেব চরমোনাই

সিটি নির্বাচনে আল্লাহভীরু লোককে ভোট দিন -পীর সাহেব চরমোনাই

সিটি নির্বাচনে আল্লাহভীরু লোককে ভোট দিন -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, সিটি নির্বাচনে আল্লাহহভীরু ও যোগ্য প্রার্থীকে মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করতে হবে। ভোট একটি জাতীয় আমানত। এই আমানতের খেয়ানত করলে পরকালে কঠিন জবাব দিতে হবে। অনেকেই ভোটকে গুরুত্ব দেয় না, বা তার মূল্যায়ন করে না। ভোট অর্থ সাক্ষ্য দেয়া, সমর্থন দেয়া, দায়িত্ব দেয়া। একজনের ভোটে প্রার্থী বা মেয়র বিজয়ী হয়ে যদি কোনো অন্যায় কাজ করে তার দায়ভারও ভোটারের উপর বর্তাবে। কাজেই বুঝে-শুনে ভোটাধিকার প্রয়োগ করাই একজন সচেতন ঈমানদার ও দেশপ্রেমিক জনতার কাজ।

শুক্রবার (১০ এপ্রিল) এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, নগরবাসীর সমস্যার কোনো অন্ত নেই। পানির লাইন, সুয়ারেজ লাইন একাকার হয়ে জনজীবন অতিষ্ঠ। পানি দিয়ে মুখ-হাত ধোয়া যায় না। বুড়িগঙ্গা নদী বিশ্বের বৃহত্তর নর্দমায় পরিণত হয়েছে। রাস্তাঘাট খুড়োখুড়ির কারণে চলাচলে মানুষের খুবই কষ্ট হচ্ছে। শব্দ দুষন, বায়ূ দুষনসহ সকল দুষনের নগরী এখন রাজধানী ঢাকা। সর্বোচ্চ নাগরিক সুবিধা পেতে বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ানদের সমর্থক মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বয়কট করার জন্য তিনি আহ্বান জানান।

এদিকে শুক্রবার (১০ এপ্রিল) সকাল ১০টা থেকে রাজধানীর যাত্রাবাড়ী থানার বিভিন্ন এলাকা ও বিকালে শ্যামপুর থানার জুরাইন, শ্যামপুরসহ বিভিন্ন এলাকায় দক্ষিণ সিটির মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুর রহমান তার নির্বাচনী প্রতীক চায়ের ফ্লাক্স মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ পরিচালনা করেন। এসময় ব্যাপক জনসমর্থন লক্ষ্য করা যায়।

এদিকে ঢাকা উত্তর সিটি নির্বাচনে মেয়র পদে সম্মিলিত নগর উন্নয়ন আন্দোলন সমর্থিত প্রার্থী অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ তার নির্বাচনী প্রতীক কমলালেবু মার্কার পক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ পরিচালনা করেন। এসময় ব্যাপক জনসমর্থন লক্ষ্য করা যায়।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top