You Are Here: Home » featured » সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতী মুহিব্বুল্লাহসহ নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি দিতে হবে -পীর সাহেব চরমোনাই

সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতী মুহিব্বুল্লাহসহ নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি দিতে হবে -পীর সাহেব চরমোনাই

সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতী মুহিব্বুল্লাহসহ নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি দিতে হবে -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দেশব্যাপী প্রতিবাদ বিক্ষোভ মিছিল থেকে গ্রেফতারকৃত সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতী মুহিব্বুল্লাহসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তির দাবী জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, পবিত্র হজ্ব ও রাসূল সা. সম্পর্কে কটুক্তিকারী মুরতাদ আব্দুল লতিফ সিদ্দিকীর সর্বোচ্চ শাস্তি এবং ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন প্রণয়নের দাবীতে ঘোষিত কর্মসুচী ধারাবাহিকভাবে পালিত হবে। ধর্মদ্রোহীদের শাস্তির আইন পাশ না করলে চলমান আন্দোলন আরো কঠিন রূপ নিবে। তাই সর্বস্তরের ইসলামপ্রিয় ও নবীপ্রিয় জনতার প্রাণের দাবী মেনে নিয়ে ইসলামের বিরুদ্ধে কটাক্ষকারীদের শাস্তির আইন পাশ করতে হবে। তিনি গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দাবী করেন।

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা নেতৃবৃন্দ বলেছেন, ধর্মদ্রোহী ও মুরতাদদের শাস্তির দাবীতে তৌহিদী জনতা আজ ঐক্যবদ্ধ। ধর্মদ্রোহী ও মুরতাদদের সর্বোচ্চ শাস্তির দাবী আমাদের একা নয়। এই দাবীতে আজ ধর্মপ্রাণ জনতা ঐক্যবদ্ধ। হামলা-মামলা করে ঈমানী আন্দোলন স্তব্ধ করা যাবে না। আমরা ঈমানী দাবী নিয়ে ময়দানে হাজির হয়েছি। মুরতাদদের বিরদ্ধ আইন পাশ না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশ বাংলাদেশের বৃহত্তর ইসলামী জনতার প্রাণের দাবী ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ করতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, সরকার লতিফ সিদ্দিকীকে শাস্তি না দিয়ে তালবাহান করছে। এই সরকার নাস্তিকদের পক্ষের সরকার ইসলাম বিরোধী সরকার। আমাদের ঈমানী আন্দোলনে বাধা দিয়েছে। মুরতাদদের শাস্তি দিতেই হবে। তাদেরকে কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

বৃস্পতিবার (১১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কেরাণীগঞ্জের কালিগঞ্জ জোড়া ব্রিজ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখা আয়োজিত বিক্ষোভ পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সংগঠনের ঢাকা জেলা সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সুলতান আহমদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারি আলাহাজ্ব শাহাদাত হোসাইনের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হানিফ মেম্বার, জয়েন্ট সেক্রেটারি অধ্যাপক ডা. কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, অর্থ সম্পাদক আলহাজ্ব আ. রাজ্জাক বেপারী, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, মাও. নূর হোসাইন, আলহাজ্ব হাফেজ জয়নুল আবেদীন, মাওলানা জহিরুল ইসলাম, অধ্যাপক আমিনুল ইসলাম, শ্রমিক নেতা কাজী শাহ আলম, হাজী মোঃ শামীম, জাহিদুল ইসলাম বাকের, শাহাদাত হোসেন, হাফেজ জহিরুল ইসলাম, আব্দুল মান্নান প্রমুখ।

উল্লেখ্য যে, সমাবেশ শেষে মিছিল বের হয়ে একটু সামনে অগ্রসর হলে পুলিশ মিছিলের গতিরোধ করে।

Comments

comments

About The Author

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top