You Are Here: Home » featured » ১৮ মার্চ গণসমাবেশ: জনগণের স্বার্থের বিরোধী গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করুন -ইসলামী আন্দোলন

১৮ মার্চ গণসমাবেশ: জনগণের স্বার্থের বিরোধী গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করুন -ইসলামী আন্দোলন

১৮ মার্চ গণসমাবেশ: জনগণের স্বার্থের বিরোধী গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করুন -ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন, জনগণের স্বার্থ বিরোধী গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করতে হবে। সোমবার সরকারের স্বাস্থ্যমন্ত্রী নাসিম সাহেবও বলছেন প্রধানমন্ত্রী জনগণের স্বার্থের বিরোধী কোন কাজ করবেন না। তাহলে গ্যাসের মূল্য মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত জনগণ বিরোধী, তাই এ সিদ্ধান্ত অবিলম্বে বাতিল করতে হবে। গ্যাসের মূল্যবৃদ্ধির ফলে কম আয়ের মানুষের ওপর এর প্রভাব পড়ছে। সাধারণ জনগণ এমনিতেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এখন নতুন করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক।

তিনি বলেন, একটি ন্যায় ও ইনসাফভিত্তিক সরকার প্রতিষ্ঠা ছাড়া জনদুর্ভোগ থেকে মুক্তি লাভ করা সম্ভব নয়। চলমান সীমাহীন লুটপাটের বোঝা দেশের জনগণের কাঁধে চাপাতে সরকারের দুর্নীতি ও ভুল নীতির ফলে জ্বালানি খাতে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, এর দায় জনতার উপর চাপানো হবে। জনগণ এই সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেবে না। অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ পূর্ব ঘোষিত ১৮ মার্চের গণসমাবেশ সফলের লক্ষ্যে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সভায় বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, আলহাজ্ব হারুন অর রশিদ, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ।

সভায় ১৮ মার্চ বায়তুল মোকাররম উত্তর গেইটে গ্রিক দেবীর মূর্তির অপসারণের দাবীতে অনুষ্ঠিতব্য গণসমাবেশ সফলের আহ্বান জানানো হয়।

Comments

comments

About The Author

Number of Entries : 673

কপিরাইট © ইসলামী আন্দোলন বাংলাদেশ ২০১১ সকল স্বত্ব সংরক্ষিত

Scroll to top