৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

আলহাজ্ব মোশাররফ হোসাইন-এর ইন্তেকালে সংগঠনের মহাসচিবসহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ও মাগফিরাত কামনা

  • হোম
  • বিবৃতি
  • শোকবার্তা
  • আলহাজ্ব মোশাররফ হোসাইন-এর ইন্তেকালে সংগঠনের মহাসচিবসহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ও মাগফিরাত কামনা

ইসলামী আন্দোলন ঢাকা মহানগরীর সাবেক নেতা রশীদ আহমাদ ফেরদাউস-এর পিতা আলহাজ্ব মোশাররফ হোসাইন-এর ইন্তেকালে সংগঠনের মহাসচিবসহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ও মাগফিরাত কামনা

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর সাবেক সেক্রেটারি, জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন ‘কলরব’-এর প্রধান পরিচালক জনাব রশিদ আহমাদ ফেরদাউস-এর পিতা চরমোনাই’র প্রবীণ মুজাহিদ আলহাজ্ব মোশাররফ হোসাইন (৯০) আজ ৯ আগস্ট ২০২২ মঙ্গলবার, দুপুর সাড়ে ১১টায় ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মীরহাজিরবাগ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে, নাতী-নাতনী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং বহু সহকর্মী রেখে গেছেন। উল্লেখ্য যে, মরহুমের ৫ ছেলের মধ্যে ২ ছেলে তাঁর জীবদ্দশায় ইন্তেকাল করেছেন।

আজ ৯ আগস্ট ২০২২ বাদ আসর, ঢাকা মিরহাজিরবাগ চৌরাস্তায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় ইসলামী আন্দোলনের সিনিয়র নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীগণ উপস্থিত থাকবেন।

আলহাজ্ব মোশাররফ হোসেন-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম ও উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, নগর দক্ষিণের সেক্রেটারি মুহাম্মদ আব্দুল আঊয়াল মজুমদার ও উত্তর সেক্রেটারি মাওলানা মুহাম্মাদ আরিফুল ইসলাম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম কবির, বাংলাদেশ মুসলিম লীগের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য প্রবীণ রাজনীতিক আতিকুল ইসলাম, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মুফতি আব্দুল কাইয়ূম, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান ও সেক্রেটারি জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি জেনারেল যথাক্রমে মুহাম্মদ আমিনুল ইসলাম ও হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।

নেতৃবৃন্দ বলেন, মরহুম মোশাররফ হোসেন চরমোনাই তরিক্বার সাথে সম্পৃক্ত থেকে বহু আল্লাহবিমুখ মানুষকে ইসলামের পথে ফিরিয়ে আনতে অসামান্য মেহনত করেছেন। তিনি বহু মসজিদ-মাদরাসাসহ দীনের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন এবং মরহুমের পরিবার-পরিজনকে সবর করার তৌফিক দিন, আমীন।

কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত:
ইসলামী আন্দোলন নেতার পিতা আলহাজ্ব মোশাররফ হোসেন-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আজ বাদ জোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুমের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বহুসংখ্যক জনসাধারণ অংশ নেন।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য শোকবার্তা, বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন