৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

আশ্রয়ণ প্রকল্পসহ সকল প্রকল্পের সাথে জড়িত দুর্নীতিবাজদের কঠোর শাস্তি দিতে হবে

  • হোম
  • বিবৃতি
  • আশ্রয়ণ প্রকল্পসহ সকল প্রকল্পের সাথে জড়িত দুর্নীতিবাজদের কঠোর শাস্তি দিতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশের ভূমিহীন জনগোষ্ঠীর জন্য নির্মিত প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিয়েও সীমাহীন দুর্নীতি, লুটপাট, স্বেচ্ছাচারিতা ও দলীয়করণে দেশের সচেতন মানুষ বিস্মিত হয়েছে। এই দুর্নীতি প্রমাণ করে, দেশের সর্বত্র এবং রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি ছড়িয়ে পড়েছে। স্বাস্থ্যখাতে দুর্নীতি এবং গরিবের জন্য বরাদ্দের চালেও দুর্নীতি; এভাবে একটি দেশ চলতে পারে না।

১৩ জুলাই ২০২১ এক বিবৃতিতে তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপহার দেশের ভূমিহীন জনগোষ্ঠীর জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের সাথে জড়িত সকল দুর্নীতিবাজদের কঠোর শাস্তির আওতায় আনতে হবে। তিনি বলেন, দুর্নীতি একটি প্রধান সমস্যা এবং সকল উন্নয়নের বাধা। অতএব সবখাতের দুর্নীতিবাজদের চিহিৃত করে আইনের আওতায় আনতে হবে। গরীব মানুষের আশ্রয়ণ প্রকল্প নিয়ে যারা অনিয়ম-দুনীতি করেছে তারা মানুষ নামের অমানুষ। জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচার দাবি করছি এবং ক্ষতিগ্রস্ত গরীব ও ভূমিহীনদের ঘর পুনঃনির্মাণ করে পুর্নবাসনের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, ইসলাম দুর্নীতির শুধু দমন নয় বরং মুলোৎপাটনে বিশ্বাসী। তাই দুর্নীতিমুক্ত দেশ এবং সমাজ গড়তে হলে ইসলামী অনুশাসনের বিকল্প নেই।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন