৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

ইউপি নির্বাচনেও ভয়াবহ ভোট ডাকাতির মহড়া নির্বাচনী ব্যবস্থাকে কলঙ্কিত করেছে

  • হোম
  • বিবৃতি
  • ইউপি নির্বাচনেও ভয়াবহ ভোট ডাকাতির মহড়া নির্বাচনী ব্যবস্থাকে কলঙ্কিত করেছে

বরগুনার বেতাগী উপজেলার ৩নং হোসনাবাদ ইউনিয়নের হাতপাখা মার্কার প্রার্থী মাওলানা মুহাম্মদ হাফিজুর রহমান, বরিশাল জাগুয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মুফতী হেদায়েতুল্লাহ আজাদীসহ সারাদেশে হাতপাখার নির্বাচনী শো-ডাউন দেখে কিংকর্তব্যবিমুঢ় হয়ে প্রার্থীদের উপর সরকার দলীয় নৌকার প্রার্থী এবং তাদের লালিত সন্ত্রাসীরা হামলা চালায়। তারা উক্ত প্রার্থীদের নির্বাচনী অফিস, মাদরাসা এবং মাদরাসার শিক্ষকদের বাড়িতেও সন্ত্রাসীরা হামলা ও ভাংচুর চালায়। এতে হাতপাখার প্রার্থী-কর্মীসহ বেশ কয়েকজন স্থানীয় ছাত্র এবং মাদরাসার শিক্ষক আহত হয়।

সরকার দলীয় সন্ত্রাসীদের উক্ত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এবং যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সরকার রাতের অন্ধকারে ভোট ডাকাতির মাধ্যমে নির্বাচিত হয়ে এখন ধরাকে শরা জ্ঞান করে সারাদেশে সন্ত্রাসীদেরকে হাতপাখার চেয়ারম্যান প্রার্থীদের উপর লেলিয়ে দিয়েছে। ইউনিয়ন নির্বাচনে সরকার দলীয় সন্ত্রাসীদের তাণ্ডবে জনমনে শঙ্কা সৃষ্টি হয়েছে। ভোটাররা যেন ভোট দিতে কেন্দ্রে না যেতে পারে, সেজন্য সারাদেশে আতঙ্ক সৃষ্টি করে ২০১৮ সালের কলঙ্কিত নির্বাচনের ন্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট ডাকাতির মহড়া দিচ্ছে।

নেতৃদ্বয় আরো বলেন, প্রধান নির্বাচন কমিশন একজন অথর্ব কমিশনে পরিণত হয়েছে। সুষ্ঠু নির্বাচন উপহার দিতে না পারলে নির্বাচন কমিশনকে চরম খেসারত দিতে হবে।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, যৌথ বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন