৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিবের শশুর-এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র মাগফিরাত কামনা ও দোয়া

  • হোম
  • বিবৃতি
  • শোকবার্তা
  • ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিবের শশুর-এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র মাগফিরাত কামনা ও দোয়া

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান-এর শশুর আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার গত রাতে গাজীপুরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এবং মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।

এক শোক বার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার অত্যন্ত দীনদার ও পরহেজগার ব্যক্তি ছিলেন। তিনি আলেম-ওলামাদের অত্যন্ত ভালবাসতেন এবং তাদের সাথে সম্পর্ক রাখতেন। তিনি তার ছেলে-মেয়েদেরকে দীনি শিক্ষায় শিক্ষিত করে আলোকিত মানুষরূপে গড়ে তুলেছেন। তিনি গাজীপুরের রাজাবাড়ী পাবরিয়া চালা জামিয়া এমদাদুল উলুম নামে মাদরাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি অত্যন্ত সুন্নতি জীবন যাপন করতেন। তিনি বহু মাদরাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।
মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন এবং পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন, আমীন।

কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত: আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বাদ আছর এক দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য শোকবার্তা

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন