৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের ছিন্নমূল ও পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে ছিন্নমূল ও পথশিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে। সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে বায়তুল মোকাররম দক্ষিণ গেট এলাকায় ছিন্নমূল ও পথশিশুদের মাঝে ঈদের উপহার হিসেবে উক্ত ঈদবস্ত্র বিতরণ করা হয়।

আজ বিকেলে বায়তুল মোকাররম দক্ষিণ গেট এলাকায় ছিন্নমূল ও পথ শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান। সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, নগর দক্ষিণ সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন, আলহাজ্ব শেখ আবু তাহের, হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়া প্রমুখ।

অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, মাহে রমাযান আমাদেরকে সহমর্মিতা শেখায়, সমাজের দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়াতে উদ্বুদ্ধ এবং ভ্রাতৃত্ববোধে উজ্জীবিত করে। রমাযানের এই শিক্ষাকে ধারণ করে আমাদেরকে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

মাওলানা ইমতিয়াজ আলম ঈদ উপহার বিতরণ পূর্ব আলোচনায় বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সমাজের মানুষের কল্যাণে গণমুখী রাজনীতি করে। তাই ঈদের আনন্দে সমাজের ছিন্নমূল মানুষকে শরীক করতে আমাদের আজকের এই আয়োজন। তিনি সাধ্যানুযায়ী সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মী ও নগরবাসীর প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য সামাজিক কার্যক্রম

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন