৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

দুর্নীতিমুক্ত ও ইনসাফপূর্ণ সমাজ গঠনে সকলকে এগিয়ে আসতে হবে

  • হোম
  • বিবৃতি
  • দুর্নীতিমুক্ত ও ইনসাফপূর্ণ সমাজ গঠনে সকলকে এগিয়ে আসতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ৩১ জুলাই ২০২১ শনিবার এক যুক্ত বিবৃতিতে বলেছেন, সরকার দেশকে দুর্নীতিতে পরিপূর্ণ করে ফেলেছে। ব্যাংকিং সেক্টর, শেয়ার মার্কেটসহ গোটা অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। মানি লন্ডারিং এমন পর্যায় গিয়ে পৌঁছেছে যে, সরকার এখন নিজেই বলছে, এটা নিয়ন্ত্রণ করার দরকার। দেশের দুর্ভাগ্য, দুদকের প্রাক্তন চেয়ারম্যান; তার নামেও দুর্নীতির অভিযোগ উঠেছে। গোটা দেশেই এখন দুর্নীতিতে পরিপূর্ণ হয়ে গেছে। দুর্নীতির সর্বশেষ উদাহরণ হেলেনা জাহাঙ্গীর।

যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, বিশ্বে করোনা মহামারিতে জনজীবন বিপর্যস্ত হলেও অন্যায় অপকর্ম থেমে নেই। মহামারী থেকে বাঁচতে হলে ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে, আল্লাহর কাছে ধরনা দিতে হবে। সকল জনশক্তি ও দেশবাসীকে এ দুর্যোগে সামর্থের আলোকে মানুষের পাশে দাঁড়াতে হবে।

নেতৃবৃন্দ বলেন, ন্যায় ও ইনসাফ পূর্ণ সমাজ না থাকায় মানুষ অধিকার বঞ্চিত হচ্ছে। দিন দিন অধিকার হারা মানুষের সংখ্যা বেড়েই চলছে। সাম্রাজ্যবাদী শক্তি বিশ্বে ইসলামী আন্দোলনকে টার্গেট করে দমন পীড়ন চালিয়ে ইসলাম নির্মূলের মহাপরিকল্পনা নিয়েছে। এদেশে ইসলামবিরোধী শক্তিকে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে লেলিয়ে দেয়া হচ্ছে। ইসলামের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির মোকাবেলায় দৃঢ় থাকতে হবে।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, যৌথ বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন