৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

নাসিক নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন

  • হোম
  • বিবৃতি
  • নাসিক নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আগামীকাল অনুষ্ঠিতব্য নাসিক নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত নারায়ণগঞ্জ সিটি গড়ার জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

১৫ জানুয়ারি ২০২২ শনিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবি শ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় নির্বাচনের পুনরাবৃত্তি জনগণ মেনে নিবে না। ইসি’র প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, অন্তত এই নির্বাচনে জনগণের ভোটাধিকার নিশ্চিত করে সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশনের বিশ্বাসযোগ্যতা ফিরিয়ে এনে এর মর্যাদা রক্ষা করুন। তিনি ইসিকে সতর্ক করে বলেন, নির্বাচন কমিশনকে জনগণের মুখোমুখি দাঁড় করাবেন না।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, আমীরের বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন