৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

বরিশালে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার নিন্দা

বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুফতী হেদায়েতুল্লাহ আজাদীসহ নেতাকর্মীদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সরকার অনিয়ম করলে গ্রাম থেকে সরকার পতন আন্দোলন শুরু করা হবে। নির্বাচন কমিশন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত না করে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের সিডিউল ঘোষণা করেছে। এখন সরকার দলীয় প্রার্থীর হামলায় ইসলামী আন্দোলনের প্রার্থীসহ ৮ জন আহত হয়েছে। গতরাতে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খয়েরদি গ্রামে প্রচারণার সময় আওয়ামী লীগের প্রার্থী ও তার অনুসারীরা হামলা চালায়। এতে আহত হন ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতী হেদায়াতুল্লাহ খান আজাদী, কর্মী সাইদুল ইসলাম, রাকিব মাহমুদ, সজল তালুকদার এবং শরীয়তুল্লাহসহ আরো অনেকে। আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নেতৃদ্বয় বলেন, জাগুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খয়েরদি গ্রামে গণসংযোগ শেষে ফেরার সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দিদারুল আলম শাহীন ১৫ থেকে ২০টি মোটর সাইকেলযোগে ঘটনাস্থলে এসে হাতপাখার প্রার্থীর উপর হামলা চালায়। এসময় তাদের হাতে হকিস্টিক, লাঠি, ছুরি, রাম দা এবং ক্রিকেট স্ট্যাম্প ছিলো। তারা আমাদের কর্মীদের পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করেছে। যার মধ্যে কর্মী সাইদুল ইসলামের অবস্থা গুরুত্বর। তার মাথায়, বুকে ও শরীরের অন্যান্য অংশে আঘাত করা হয়েছে। বাকীদের অবস্থাও গুরুতর।

নেতৃদ্বয় বলেন, সারাদেশে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করুন। না হয় নির্বাচনের নামে তামাশা বন্ধ করে প্রধানমন্ত্রীর দফতর থেকে সরকারের পছন্দের চেয়ারম্যানের তালিকা ঘোষণা করুন। জনগণের সাথে তামাশা বন্ধ করুন, নির্বাচনের নামে প্রহসনের কোন মানে হয় না। দেশের সম্পদ অপচয় করবেন না।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য যৌথ বিবৃতি, বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন