৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

বিজেপির উগ্র সন্ত্রাসীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে

  • হোম
  • বিবৃতি
  • বিজেপির উগ্র সন্ত্রাসীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে

ভারতের হরিয়ানাতে একজন মুসলিম যুবককে পিটিয়ে হত্যার পর কট্টরপন্থী হিন্দু নেতা সুরজ পাল আমু তার ফেসবুক পেইজে তা আপলোড করে আরো মুসলিম যুবক হত্যার ডাক দেয়। বিজেপির কট্টরপন্থিদের এধরণের ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

আজ ১০ জুন ২০২১ এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ধর্মনিরপেক্ষবাদের ধ্বজাধারী বিজেপি’র মুসলিমবিদ্বেষী মনোভাবের কারণে পুরো হিন্দুস্তানে অশান্তির আগুন জ্বলছে। মহাপঞ্চায়েতগুলো থেকে ক্রমাগত হুমকি আসতে থাকায় রাজ্যের মুসলিম সমাজ আতঙ্কে ও নিরাপত্তাহীনতায় ভুগছে। কেননা গত ১৬ মে হরিয়ানার খলিলপুর খেডা গ্রামের বাসিন্দা আসিফ খান তার বাড়ি থেকে একটু দূরে সোহনা শহরে ওষুধ কিনতে গিয়েছিলেন। তখন তার গ্রামেরই কয়েকজন হিন্দু তাকে পিটিয়ে মেরে ফেলে। নেতৃবৃন্দ বলেন, এভাবে মুসলিম হত্যা ও নির্যাতন অব্যাহত থাকলে সর্বত্র অশান্তির আগুন জ্বলবে। তখন কারোর জন্যই তা কল্যাণকর হবে না।

নেতৃদ্বয় আরো বলেন, হুমকি ও চরম বিদ্বেষমূলক বক্তব্যের কারণে ভারতজুড়ে মুসলিমদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। নেতৃদ্বয় বলেন, ভারতে মুসলিম নিধন বন্ধ করতে হবে। ভারতের মুসলিমবিরোধী অবস্থানের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলতে ব্যর্থ হলে, বিশ্ব মুসলিম উম্মাহকে তার খেসারত দিতে হবে।

মাআসসালাম
আহমদ আবদুল কাইয়ূম
কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক
ইসলামী আন্দোলন বাংলাদেশ

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, যৌথ বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন