৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

মুফতি আব্দুস সালাম চাটগামী’র ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক ও মাগফিরাত কামনা

হাটহাজারী মাদরাসার মজলিসে এদারির প্রধান মুফতিয়ে আজম আব্দুস সালাম চাটগামী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লামা মুফতী আব্দুস সালামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের মাগফিরাত কামনা করেছেন দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, উত্তরের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, নগর দক্ষিণের সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার ও উত্তরের সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

আজ বুধবার এক শোকবার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, মুফতী আব্দুস সালাম ছিলেন একজন মুহাক্কিক ও প্রথিতযশা আলেমেদীন। দেশের শীর্ষস্থানীয় নির্ভরযোগ্য আলেমদের মধ্যে অন্যতম বুজুর্গ আলেম। মুফতী আব্দুস সালাম রহ.-এর হাজার হাজার ছাত্র ও ভক্ত দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছে। তার ইন্তেকালে দেশবাসী একজন দীনের মহান বুজুর্গ এবং শীর্ষ আলেমেদীনকে হারালো; যার অভাব দীর্ঘদিন অনুভুত হবে। মহান রব্বুল আলামিন হযরতের সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন।

মুফতিয়ে আজম আব্দুস সালাম চাটগামী মাগফিরাত কামনায় চরমোনাই দোয়া অনুষ্ঠিত

হাটহাজারী মাদরাসার প্রধান মুফতিয়ে আজম আব্দুস সালাম চাটগামীর মাগফিরাত কামনা করে চরমোনাই মাদরাসায় বাদ জোহর এক বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়েরসহ জামিয়ার ওস্তাদ ও হাজার হাজার ছাত্র। পরে তার মাগফিরাত কামনা করে দোয়া করেন পীর সাহেব চরমোনাই।

জানাজায় শরীক

মুফতিয়ে আজম আব্দুস সালাম চাটগামীর নামাজে জানাজায় শরীক হওয়ার জন্য দুপুরে বিমানের এক ফ্লাইটে রওয়ানা হয়েছেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, কেন্দ্রীয় নেতা আলহাজ্ব জান্নাতুল ইসলাম। এদিকে বাদ আছর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়ার আয়োজন করা হয়। এতে কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ, ছাত্র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য শোকবার্তা, আমীরের বিবৃতি, বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন