৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

মোদি বিরোধী কর্মসূচিতে পুলিশের হামলার নিন্দা

  • হোম
  • বিবৃতি
  • মোদি বিরোধী কর্মসূচিতে পুলিশের হামলার নিন্দা

স্বাধীনতা দিবসে নিরীহ জনতার ওপর হামলা করে সরকার দেশের স্বাধীনতাকে কলঙ্কিত করেছে

– পীর সাহেব চরমোনাই

স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমে দেশপ্রেমিক ঈমানদার জনতার শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের হামলা, গুলি ও টিয়ারশেলের নিক্ষেপের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মোদি বিরোধী শান্তিপূর্ণ মিছিলে পুলিশ নিরীহ নিরাপরাধ জনতার ওপর হামলা করে দেশপ্রেমিক জনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। পুলিশের সাথে সরকার দলীয় নেতাকর্মীরাও মুসল্লিদের ওপর হামলা করে দেশে গুন্ডাতন্ত্র কায়েম করেছে। ছাত্রলীগ সন্ত্রাসীদের মতো পুলিশও জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এনে মূলত স্বাধীনতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।

নেতৃদ্বয় বলেন, দেশপ্রেমিক জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিবাদ মিছিলে হামলা করে ভারতের পদলেহন করে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না। মহান স্বাধীনতা দিবসে দেশপ্রেমিক জনতার উপর এ হামলা সরকারের পতন ত্বরান্বিত করবে।

তারা বলেন, প্রশাসনের রক্তচক্ষু উপেক্ষা করে সাধারণ জনতার স্বতঃস্ফূর্ত প্রতিবাদ প্রমাণ করেছে দেশের বীর জনতা কসাই মোদিকে প্রত্যাখ্যান করেছে। মোদির পক্ষে সরকারের নির্লজ্জ অবস্থান এবং দেশপ্রেমিক জনতাকে রক্তাক্ত করে সরকার অত্যন্ত নির্লজ্জতার পরিচয় দিয়েছে। দেশপ্রেমিক প্রতিবাদী জনতা যেভাবে জেগে উঠেছে তাতে শীঘ্রই জনরোষে সরকারকে বিদায় নিতে হবে।

নেতৃদ্বয় আজকের নিরীহ জনতার উপর হামলায় জড়িত অতিউৎসাহী পুলিশসহ দোষীদের বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, আমীরের বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন