৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

করোনা আক্রান্তসহ কর্মহীনদের সহায়তা অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ

  • হোম
  • জাতীয় কর্মসূচি
  • করোনা আক্রান্তসহ কর্মহীনদের সহায়তা অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বৈশ্বিক মহামারি করোনায় জনজীবন চরম বিপর্যস্ত। অপরদিকে করোনার সাথে ডেঙ্গু পাল্লা দিয়ে বাড়ছে। সরকার নিয়ন্ত্রণ করতে পারছে না কিছুই। তিনি বলেন, স্বাস্থ্যখাতের দুর্নীতি বন্ধ করতে না পারা এর মূল কারণ। সরকারি মশার ঔষধে মশা নিধন হচ্ছে না। মহাসচিব বলেন, স্বাস্থ্যখাতের দুর্নীতি বন্ধ করতে না পারলে করোনা ও ডেঙ্গু নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না।

আজ বাদ জোহর দেশের চলমান করোনা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে এক পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈঠকে স্বাস্থ্যবিধি মেনে অংশ নেন যুগ্ম মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।

মহাসচিব ইউনুছ আহমাদ বলেন, করোনা ভাইরাসের প্রতিরোধক টিকা/ভ্যাকসিন প্রদানে সরকারের খরচে দুর্নীতি হচ্ছে। অবিলম্বে তা বন্ধ হওয়া প্রয়োজন এবং টিকা ক্রয়েও স্বচ্ছতা-জবাবদিহিতা থাকা প্রয়োজন। তিনি বলেন, করোনা টিকা নিয়ে বাণিজ্য করছে হুইপপুত্র। এধরণের অমানবিক কর্মকাণ্ড রুখতে না পারলে সরকারের জন্য তা সুখকর হবে না।

তিনি বলেন, সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত এবং অক্সিজেনের অভাবে চিকিৎসা বঞ্চিতদের পাশে নেতাকর্মীদের পূর্বেও ন্যায় সেবাপ্রদান অব্যাহত রাখার আহ্বান জানান। লাশ কাফন-দাফন কর্মসূচি, অক্সিজেন সেবা, কর্মহীনদের পাশে থেকে সবধরণের সহায়তা প্রদান অব্যাহত রাখতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগি সংগঠনসমূহের জেলা ও মহানগর নেতৃবৃন্দের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য জাতীয় কর্মসূচি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন