৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

জনগণ এখনো মৌলিক অধিকার থেকে বঞ্চিত

পত্রিকা

তারিখ

ক্যাটাগরি

কোড

অনুলিপি

ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, স্বাধীনতা অর্জনের ৫০ বছর অতিবাহিত হলেও এদেশের জনগণ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। যে কারণে আমরা দেখতে পাই এখনো রাস্তার ধারে ও ফুটপাতে অসহায় দরিদ্র মানুষদেরকে রাত্রি যাপন করতে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন তথা স্বাধীনতার প্রকৃত স্বাদ প্রতিষ্ঠিত করতে হলে ইসলামের সুমহান শিক্ষা গ্রহণ করে সমাজে সাম্য ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠিত করতে হবে। আজ বুধবার ঢাকা মহানগর উত্তরের বাড্ডা ও ভাটারা এলাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সমাজকল্যাণ বিভাগের উদ্যোগে দরিদ্র শীতার্তদের মাঝে প্রায় তিন শতাধিক কম্বল বিতরণ কালে প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাম্য ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের যেকোন প্রতিকূল পরিস্থিতিতে পীর সাহেব চরমোনাই অগ্রণী ভ‚মিকা পালন করে চলেছেন। প্রতি বছরের ন্যায় এবছরও পীর সাহেব চরমোনাই শীতের সময় উত্তরবঙ্গসহ সারাদেশে দরিদ্র ও অসহায়দের মাঝে সাধ্যমত শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। এরই ধারবাহিকতায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সমাজকল্যাণ বিভাগ এ অঞ্চলের দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে। আমরা দেশ ও মানবতার সেবায় প্রতিষ্ঠালগ্ন থেকে ছিলাম আছি ও থাকবো ইনশাআল্লাহ।

তিনি সামর্থ্যবানদেরকে সমাজের দরিদ্র ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। নগর উত্তরের সমাজকল্যাণ সম্পাদক মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ), বাড্ডা থানা সভাপতি প্রভাষক ডাক্তার মুজিবুর রহমান, সেক্রেটারী আরিফ মৃধা।

অনলাইন পোর্টাল লিংক

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

শীতবস্ত্র বিতরণ সম্পর্কিত অন্যান্য প্রেস কাটিং

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন