৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান পীর সাহেব চরমোনাই’র

  • হোম
  • বিবৃতি
  • শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান পীর সাহেব চরমোনাই’র

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মীসহ বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, দেশের দরিদ্র জনগণ ও ফুটপাতের মানুষসহ উত্তরাঞ্চলের অধিকাংশ মানুষ শীতে দিশেহারা। বিশেষ করে গরীব ও অসহায় মানুষ শীতে অনেক দুর্ভোগ পোহাচ্ছে। শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকল বিত্তবানদের নৈতিক ও মানবিক দায়িত্ব। তীব্র ঠাণ্ডা বাতাস, অসহ্য শীত ও কুয়াশার চাদরে ঢাকা সারাদেশের জনজীবনকে বিপর্যস্ত করে তুলেছে এবং নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচণ্ড শীত নিবারণের ব্যবস্থা না থাকায় অনেকে শীতজনিত রোগে ভুগছেন। ফলে শীতার্ত দরিদ্র মানুষ এক যন্ত্রণাময় জীবন-যাপন করতে বাধ্য হচ্ছেন।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ অতীতেও অসহায় মানুষের পাশে সাধ্যানুযায়ী দাঁড়ানোর চেষ্টা করেছে, বর্তমানে করছে, ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। তিনি বলেন, এহেন পরিস্থিতিতে সকল বিত্তবান মানুষ ও সরকারি ও বেসরকারি সংস্থা, স্বেচ্ছাসেবী সংগঠন, সেবামূলক প্রতিষ্ঠানসহ দলমত নির্বিশেষে সকলের প্রতি শীতার্তদের সাহায্যার্থে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, শৈত্য প্রবাহসহ প্রাকৃতিক দুর্যোগ যেমন মানুষের জন্যে মহান আল্লাহর তরফ হতে পরীক্ষা, তেমনি শীতার্তদের প্রতি সাহায্যের ক্ষেত্রে বিত্তবানদের জন্যেও একটা পরীক্ষা।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, আমীরের বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন