৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু ও আমানতদার চেয়ারম্যান নির্বাচিত করুন

  • হোম
  • বিবৃতি
  • হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু ও আমানতদার চেয়ারম্যান নির্বাচিত করুন

আগামীকাল অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থীদের হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন পরিষদ গড়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। প্রায় সকল পেশাজীবি শ্রেণি স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ। রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকল ক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে আগামীকাল ২১ জুন তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীদেরকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মনে কোনো আগ্রহ নেই। জনগণের মনে একটাই শঙ্কা তারা নিজের ভোট নিজে দিতে পারবে কি না! সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে সারাদেশে হাতপাখা বিপুল ভোটে বিজয়ী হবে, ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য বিবৃতি, আমীরের বিবৃতি

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন