৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ

  • হোম
  • সামাজিক কার্যক্রম
  • সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ

সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)-এর পক্ষ থেকে আজ শনিবার বিশ্বম্ভপুরের হারবৃত্ত গোলচত্বর ও দিরাই পৌর শহরে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা শহিদুল ইসলাম পলাশীর সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক দুটি বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও সহকারী প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী।

উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া উপ কমিটির সহকারী সমন্বয়কারী শহিদুল ইসলাম কবির, ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল, সুনামগঞ্জ জেলা সেক্রেটারি মাওলানা সোহাইল আহমদ প্রমুখ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে শতাধিক ক্ষতিগ্রস্ত ব্যাক্তিকে ও শিক্ষাপ্রতিষ্ঠানে নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বিশ্বম্ভপুর উপজেলার পলাশ ইউপির লালারগাওতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অশোকচন্দ্রের বাড়ি পরিদর্শন করে পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে অর্থনৈতিক সহযোগিতা করেন।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সরকার জনগণের কল্যাণে সহযোগিতা করার কথা থাকলেও ক্ষতিগ্রস্ত মানুষ দলীয়করণের যাঁতাকলে নিষ্পেষিত হচ্ছে। বরাদ্দকৃত অর্থ অসহায় মানুষ চোখে দেখে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ ও পীর সাহেব চরমোনাই মানুষের কল্যাণ চান বলে সীমিত সামর্থ্য নিয়ে বন্যার শুরু থেকে আমরা ত্রাণ কার্যক্রম চালিয়ে আসছি। সামর্থ অনুযায়ী ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত রাখতে চেষ্টা চালানো হবে, ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য সামাজিক কার্যক্রম, খেদমতে খালক

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন