৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০

ফোন : ০২-৯৫৬৭১৩০, ফ্যাক্স : ০২-৭১৬১০৮০

হাজারীবাগ কালুনগর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইসলামী আন্দোলন বাংলাদেশ

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে নগদ অর্থ প্রদান

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে রাজধানীর হাজারীবাগ থানার কালুনগর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ-খবর নিতে ছুটে যান দলের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। তিনি ক্ষতিগ্রস্ত বস্তিবাসীর দু:খ-দুর্দশার কথা শোনেন এবং ঘুরে ঘুরে ক্ষতিগ্রস্ত পরিবারকে শান্তনা প্রদান করেন।

এসময় পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে নগর আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তাঁর সাথে ছিলের দলের ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি মুহাম্মদ আব্দুল আউয়াল মজুমদার, ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়া, হাজারীবাগ থানা সভাপতি হাজী আব্দুল হাই, আব্দুল্লাহ আলফাজ, শ্রমিকনেতা শামসুদ্দিন প্রমুখ।

এছাড়াও ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম আগুন লাগার পরপরই কালুনগর বস্তিতে ছুটে যায় এবং আগুন নিভাতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। উক্ত টিম বস্তিবাসীর সমস্যা দূর না হওয়া পর্যন্ত তাদের পাশে থেকে কাজ চালিয়ে যাবে।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, হাজারীবাগ কালুনগর ক্ষতিগ্রস্ত বস্তিবাসী পরিবারের ঘর-বাড়ী পুননির্মাণ, আহতদের উন্নত চিকিৎসা, ক্ষতিগ্রস্তদের যথাযথ ক্ষতিপুরণ দিতে হবে। সেইসাথে অগ্নিকাণ্ডের রহস্য উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে হবে। তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সবসময় যেকোন বিপদ-আপদে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছে, ভবিষ্যতেও গণমানুষের পাথে থেকে সহযোগিতা করবে, ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook

অন্যান্য খেদমতে খালক, সামাজিক কার্যক্রম

Scroll to Top

সদস্য ফরম

নিচের ফরমটি পূরণ করে প্রাথমিক সদস্য হোন

small_c_popup.png

প্রশ্ন করার জন্য নিচের ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন